স্কুলছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়ানোর দায়ে যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৬:০৬ অপরাহ্ণ, বুধ, ৪ ডিসেম্বর ১৯

গোপালগঞ্জ প্রতিনিধি: গোপালগঞ্জের কাশিয়ানীতে ধর্ষণের পর স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় রাজু আহমেদ (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রাজু উপজেলার পারুলিয়া গ্রামের আব্দুল হামিদ মৃধার ছেলে।

সোমবার সকালে উপজেলার পারুলিয়া গ্রামে অভিযান চালিয়ে তাকে কাশিয়ানী থানা পুলিশ গ্রেফতার করে। এ সময় তার মোবাইল ফোনটি পুলিশ জব্দ করেছে।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে রোববার রাতে কাশিয়ানী থানায় সাইবার অপরাধ আইন ও ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা গেছে, বখাটে রাজু পারুলিয়া গোপীমোহন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীকে প্রেমের ফাঁদে ফেলে ফুসলিয়ে নিয়ে ধর্ষণ করে। সেই সময় তার মোবাইলে অশ্লীল ছবি তুলে রাখে। পরে রাজু এ ছবি ইন্টারেনেটে ছড়িয়ে দেয়। এটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।

কাশিয়ানী থানার এসআই ও মামলার তদন্ত কর্মকর্তা ফিরোজ আহমেদ বলেন, ওই ছাত্রীর পিতা বাদী হয়ে রোববার রাতে কাশিয়ানী থানায় পর্ণোগ্রাফিও ধর্ষণ মামলা দায়ের করেন। সোমবার সকালে রাজুকে তার গ্রামের বাড়ির সামনে থেকে গ্রেফতার করি। রাজুর মোবাইল ফোন জব্দ করা হয়েছে। তার মোবাইলে অশ্লীল ছবি রয়েছে। গ্রেফতারকৃত আসামী রাজুকে গোপালগঞ্জ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে পাঠানো হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের কাছে ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ