স্কুলছাত্রী নীলা হত্যা : প্রধান আসামির মা-বাবা গ্রেপ্তার

প্রকাশিতঃ ৯:৪৯ পূর্বাহ্ণ, শুক্র, ২৫ সেপ্টেম্বর ২০

সাভারে স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের ঘটনায় করা মামলার প্রধান আসামি মিজানুর রহমানের মা ও বাবাকে গ্রেপ্তার করেছে র‌্যাব। মানিকগঞ্জের চারিগ্রাম এলাকা থেকে বৃহস্পতিবার রাতে তাঁদের গ্রেপ্তার করা হয়। তাঁরা দুজনই চাঞ্চল্যকর এ হত্যা মামলার ২ ও ৩ নম্বর আসামি।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন আবদুর রহমান (৬০) ও তাঁর স্ত্রী নাজমুন নাহার সিদ্দিকী (৫০)। তাঁরা সাভারের ব্যাংক কলোনি এলাকায় ভাড়া থাকতেন। তবে নীলা হত্যাকাণ্ডের পরই মূল আসামি মিজানুর রহমানসহ তাঁরাও আত্মগোপনে চলে যান।

র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, র‌্যাব-৪ সাভার ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদের নেতৃত্বে র‌্যাবের একটি দল অভিযান চালিয়ে আবদুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকীকে গ্রেপ্তার করে।

র‌্যাবের অতিরিক্ত পুলিশ সুপার জমির উদ্দিন আহমেদ জানান, তথ্যপ্রযুক্তির সহায়তায় আবদুর রহমান ও নাজমুন নাহার সিদ্দিকীকে গ্রেপ্তার করা হয়েছে। এ ছাড়া পলাতক প্রধান আসামি ও কিশোর গ্যাং লিডার মিজানুর রহমানকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে গত বুধবার মানিকগঞ্জের আরিচা থেকে মিজানুর রহমানের সহযোগী সেলিম পালোয়ান নামের একজনকে গ্রেপ্তার করা হয়। তিনি সাভার পৌরসভার পালপাড়া এলাকার বাসিন্দা।

এদিকে বখাটের ছুরিকাঘাতে স্কুলছাত্রী নীলা রায় হত্যাকাণ্ডের প্রতিবাদ ও প্রধান আসামি মিজানুর রহমানকে গ্রেপ্তারের দাবিতে আগামীকাল শনিবার বেলা ১১টার দিকে সাভার উপজেলা পরিষদের সামনে সাভার নাগরিক কমিটিসহ ২৬টি সংগঠন সম্মিলিতভাবে মানববন্ধন কর্মসূচির ডাক দিয়েছে।

গত ২০ সেপ্টেম্বর রাতে হাসপাতালে যাওয়ার সময় ভাইয়ের সামনে থেকে স্থানীয় এ্যাসেড স্কুলের দশম শ্রেণীর ছাত্রী নীলা রায় (১৪) কে তুলে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে বখাটে মিজানুর রহমান চৌধুরী।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।