স্বামীর অতিরিক্ত ভালোবাসায় অতিষ্ঠ হয়ে বিচ্ছেদ চাইলেন স্ত্রী

প্রকাশিতঃ ১০:৪৬ পূর্বাহ্ণ, শনি, ২৪ আগস্ট ১৯

আন্তর্জাতিক ডেস্ক: স্ত্রীকে খুব ভালোবাসেন। কোনও কাজই স্ত্রীকে দিয়ে করান না। স্বামীর এমন ভালোবাসা, আদর-যত্নে রীতিমতো অতিষ্ঠ হয়ে উঠেছেন তার স্ত্রী। তাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। এমন ঘটনা ঘটেছে সংযুক্ত আরব আমিরাতে।

দেশটির ফুজাইরার শরিয়াগ আদালতে গিয়ে বিবাহ বিচ্ছেদের আবেদন করেছেন ওই নারী। আদালতে তিনি বলেন, তার স্বামী কখনোই তাকে বকাঝকা করেন না। কোনো কিছুতে কোনোদিন মানাও করেননি তিনি।

বাড়ি-ঘরও তার স্বামীই পরিষ্কার করেন। সব সময় রান্নাও তিনি নিজেই করেন। স্বামীর এই অতিরিক্ত ভালোবাসায় দমবন্ধ লাগছে তার স্ত্রীর। সে কারণেই তিনি এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছেন।

অভিযোগের সুরে ওই নারী বলেন, এত বছরের সম্পর্কে কখনও একটু ঝগড়াও হয়নি। এভাবে চলতে পারে না। মাঝে মাঝে আমি ইচ্ছা করেই ভুল করি যাতে একটু অশান্তি হয় ঘরে। কিন্তু সব সময়ই তিনি আমাকে ক্ষমা করে দেন। আমার জন্য উপহার নিয়ে আসেন।

আমি চাই আমাদের মধ্যে একটু কথা কাটাকাটি হোক। সব সময়ই মনে হয় আমার জীবনে কোনো সমস্যা নেই। এভাবে বেঁচে থাকা যায় না।

অপরদিকে স্ত্রীকে বেশি ভালোবাসার দায়ে অভিযুক্ত ওই স্বামী বলছেন, ‘আমি কোনো ভুল করিনি। একজন ভালো স্বামীর ঠিক যা যা করা উচিত, আমি সব সময় তাই করেছি।’

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ