স্বার্থান্বেষীদের খোঁজে গোয়েন্দা সংস্থা কাজ করছে: ফারহানা

প্রকাশিতঃ ২:২৩ অপরাহ্ণ, বৃহঃ, ২১ নভেম্বর ১৯

রায়পুরা প্রতিনিধি: সরকার নির্ধারণকৃত দ্রব্য মূল্যের চেয়ে কোন অবস্থায় বেশি নেয়ার সুযোগ নেই উল্যেখ করে জেলা প্রশাসক ও ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, একটি স্বার্থান্বেষী মহল সরকারকে বিব্রত অবস্থায় ফেলার জন্য গুজব ছড়াচ্ছে, তাদের খোঁজ বের করার জন্য গোয়েন্দা সংস্থা কাজ করছে।

গত ২০ নভেম্বর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতি (পেঁয়াজ, লবণ) নিয়ন্ত্রণ এবং এ বিষয়ে অনাকাঙ্ক্ষিত গুজব প্রতিরোধে বাজার মনিটরিং ও ভোক্তা অধিকার সংরক্ষণ বিষয়ক বিশেষ সভায় সভাপতির ভাষণে জেলা প্রশাসক এসব কথা বলেন।

সভা সঞ্চালনা করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট চৌধুরী আশরাফুল করিম।

সৈয়দা ফারহানা বলেন, সরকার নির্ধরিত বাজার মূল্যের থেকে বেশি নিলে জেল জরিমানা হবে। সৎভাবে ব্যবসা করা উত্তম এবাদত।

গুজবের বিষেয়ে তিনি বলেন, গুজব কারীদের সনাক্ত করতে সহযোগিতা করুন। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষ “মুজিব বর্ষ ” সফল করার জন্য ব্যবসায়ীদের আহবান জানান।

এসময় আরো বক্তব্য রাখেন, জেলা পরিষদের চেয়ারম্যান মতিন ভূঁইয়া, সিভিল সার্জন ডাঃ হেলাল উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল শাহেদ আহমেদ , সদর উপজেলা নির্বাহী অফিসার জামেরী হাসান, প্রফেসর মোহাম্মদ আলী, বাজার সমিতির সভাপতি সাধারণ সম্পাদকবৃন্দ।

সময় জর্নাল/ বনিক

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ