হবিগঞ্জে মাদক পাচারকালে ৬১ হাজার ইয়াবাসহ আটক ২ নারী

প্রকাশিতঃ ১০:৪৭ পূর্বাহ্ণ, শুক্র, ৭ ফেব্রুয়ারি ২০

নিউজ ডেস্ক: হবিগঞ্জে পেট ও বুকে করে মাদক পাচারকালে দুই নারী ৬১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার হয়। যার আনুমানিক মূল্য ২ কোটি টাকা হতে পারে বলে জানায় পুলিশ।

বৃহস্পতিবার রাতে আটকরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুলতান উদ্দিন প্রধানের আদালতে তাদের জবানবন্দি রেকর্ড করা হয়। পরে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশের ধারণা, মাদক ব্যবসায়ীরা সিলেট অঞ্চলে নতুন কোনো রুট আবিষ্কার করেছে। এখন সে রুটের সন্ধানে নেমেছে পুলিশের একাধিক দল।

বৃহস্পতিবার রাতে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোহাম্মদ উল্লা।

তিনি বলেন, বুধবার জেলার বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম গোপন সূত্রে খবর পান দুজন মাদক ব্যবসায়ী সিলেট থেকে হানিফ পরিবহনের একটি বাসে বিপুল পরিমাণ মাদকদ্রব্য নিয়ে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছে।

বিষয়টি তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে ঊর্ধ্বতন কর্মকর্তার নির্দেশে তিনিসহ অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এসএম রাজু আহমেদের নেতৃত্বে পুলিশ চুনারুঘাট উপজেলার উবাহাটা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে নতুন ব্রিজ গোলচত্বরে অবস্থান নেয়।

গোলচত্বরের পাশে চেকপোস্টে হানিফ পরিবহনের বাসটি থামিয়ে তল্লাশি শুরু করা হয়। এ সময় বাসে থাকা যাত্রী দুই নারী দ্রুত নেমে চলে যান।

বিষয়টি দেখে সন্দেহ হলে পুলিশ ধাওয়া দিয়ে তাদের আটক করে দেহ তল্লাশি করা হয়। এ সময় নাহিদা বেগম পেট ও বুকের মাঝখান থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫৫ প্যাকেটে ৩১ হাজার পিস এবং শাহিনা খাতুনের পেট ও বুকের মাঝখান থেকে টেপ দিয়ে মোড়ানো অবস্থায় ১৫০ প্যাকেটে ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তাদের নিকট থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা কয়েকজনের নাম প্রকাশ করেছে। যারা তাদের এসব ইয়াবা ঢাকায় পৌঁছে দেয়ার জন্য পাঠিয়েছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ