হাবিপ্রবির উপাচার্যকে প্রতিবন্ধী ফেডারেশনের অভিনন্দন

প্রকাশিতঃ ৬:৫০ অপরাহ্ণ, সোম, ১৪ অক্টোবর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরিক্ষায় প্রতিবন্ধীদের জন্য কোটা সংরক্ষন করায় হাবিপ্রবি’র উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশন।

আজ সোমবার (১৪ অক্টোবর) বিকাল সাড়ে ৩ টায় দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশনের পক্ষ থেকে উপাচার্যকে এ অভিনন্দন জানানো হয়।

দিনাজপুর জেলা প্রতিবন্ধী ফেডারেশন উপাচার্য প্রফেসর ড. মু আবুল কাসেমের নিকট কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন প্রতিবন্ধীদের শিক্ষার মান উন্নয়নের জন্য হাবিপ্রবি‘র এ উদ্দ্যোগ যেমন স্মরনীয় হয়ে থাকবে এবং হাবিপ্রবি বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এটাই প্রথম প্রতিবন্ধীদের জন্য কোটা সংরক্ষনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য সচিব অনামিকা পান্ডে, সম্পাদক মাধুরী কুন্ডু, সদস্য-লিপি, আশা মনি, মো:শাহিন ইসলাম ও দিনাজপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিষ্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শাহনেওয়াজ এবং বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রফেসর ডা.মো.ফজলুল হক, পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. মোঃ মোস্তাফিজুর রহমান, জনসংযোগ ও প্রকাশনা শাখার পরিচালক প্রফেসর ড. শ্রীপতি শিকদার, হিসাব শাখার পরিচালক প্রফেসর ড. শাহাদত হোসেন খাঁন সহ অন্যান্যরা।

উল্লেখ্য,দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ভর্তি পরীক্ষার ইতিহাসে এবারই প্রথম প্রতিবন্ধী কোটা সংরক্ষন করা হয়েছে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ