হাবিপ্রবির ভর্তি পরীক্ষা সোমবার থেকে শুরু

প্রকাশিতঃ ৭:৫৮ অপরাহ্ণ, রবি, ১ ডিসেম্বর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হচ্ছে সোমবার (২ ডিসেম্বর)। বিরতিহীনভাবে ভর্তি পরীক্ষা চলবে বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) পর্যন্ত।

প্রতিদিন চারটি শিফটে পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রথম শিফট সকাল ৯টা থেকে সাড়ে ১০টা, দ্বিতীয় শিফট সকাল ১১টা থেকে দুপুর সাড়ে ১২টা, তৃতীয় শিফট দুপুর দেড়টা থেকে ৩টা এবং চতুর্থ শিফট বিকাল সাড়ে ৩টা থেকে ৫টা পর্যন্ত।

প্রথম দিন সোমবার (২ ডিসেম্বর) ‘ডি’ ইউনিট, দ্বিতীয় দিন মঙ্গলবার (৩ ডিসেম্বর) ‘এ’ ইউনিট, তৃতীয় দিন বুধবার (৪ ডিসেম্বর) ‘বি’ ইউনিট এবং চতুর্থ দিন বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) ‘সি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

প্রথম দিন সোমবার ১ম শিফট ‘ডি১ (৪০০০০০-৪০৭০২০), দ্বিতীয় শিফট ‘ডি২’ (৪০৭০২১-৪১৪০৪১), তৃতীয় শিফট ‘ডি৩’ (৪১৪০৪২-৪২১০৬২) এবং চতুর্থ শিফট ‘ডি৪’ (৪২১০৬৩-৪২৮০৮৩) পরীক্ষা চলবে।

এ বছর চারটি ইউনিটে ২০০৫ আসনের বিপরীতে মোট ৯৬ হাজার ৭২৩ জন ভর্তিচ্ছু শিক্ষার্থী আবেদন করেছেন। ফলে প্রতি আসনের বিপরীতে প্রায় ৪৮ জন ভর্তিচ্ছু লড়বেন। ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য পাওয়া যাবে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.hstu.ac.bd/admission)।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ