হাবিপ্রবিতে নিরাপত্তার দাবিতে শিক্ষকদের মানববন্ধন

প্রকাশিতঃ ৬:২০ অপরাহ্ণ, বুধ, ৩০ অক্টোবর ১৯

হাবিপ্রবি প্রতিনিধি: দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের নিরাপত্তার দাবীতে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয়ের প্রগতিশীল শিক্ষক ফোরাম।

বুধবার (৩০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

সভাপতির বক্তব্যে প্রফেসর ড. বলরাম রায় বলেন, বিশ্ববিদ্যালয়ে প্রতিনিয়ত বিভিন্ন ধরনের অনাকাক্ষিত ঘটনা ঘটতেছে। যার কোন সুষ্ঠু তদন্ত ও বিচার না হওয়ায় দিন দিন এর মাত্রা বেড়েই চলেছে। আমরা চাই উপাচার্য মহোদয় সুষ্ঠু তদন্ত সাক্ষেপ বিচারের আওতায় নিয়ে আসবেন এবং বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনবেন।

প্রগতিশীল শিক্ষক ফোরামের সভাপতি প্রফেসর ড. বলরাম রায় এর সভাপত্তিত্বে ও কোষাধ্যক্ষ প্রফেসর ড. মো: ফেরদৌস মেহেবুব এর সঞ্চালণায় মানববন্ধনে বক্তব্য রাখেন, সহ:সভাপতি প্রফেসর সাইফুর রহমান, প্রফেসর ড. এটিএম শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক প্রফেসর ডা. মো: হারুনুর রশিদ, সহ:সম্পাদক মো: আব্দুর রশিদ পলাশ প্রমুখ ।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ