হালুয়াঘাটে আলোচিত মাছ ব্যবসায়ী হত্যা, আটক ৩

প্রকাশিতঃ ১১:০০ অপরাহ্ণ, বুধ, ২৯ এপ্রিল ২০

ময়মনসিংহ প্রতিনিধি : জেলার হালুয়াঘাটে আলোচিত মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিন হত্যাকাণ্ডের মূল রহস্য উন্মোচন করেছে র‌্যাব-১৪। এ ঘটনায় মহিলাসহ ৩ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, আতুয়াজঙ্গল গ্রামের গিয়াস উদ্দিন ওরফে মিরাজ ও তার স্ত্রী দিলারা খাতুন এবং আফজাল হোসেন। হত্যাকাণ্ডের মূল আসামি মিরাজকে সাথে নিয়ে বুধবার দুপুরে উপজেলার বিলডোরা ইউনিয়নের আতুয়াজঙ্গলে উলুয়াকান্দা গ্রামে আসামির নিজ ঘরে গিয়ে তার স্ত্রী দিলারাকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে স্ত্রীর তথ্যমতে বাড়ির সামনের একটি পুকুর থেকে কাপড়ে মোড়ানো একটি দা এবং আগুনে পুড়ানো নিহত কুতুব উদ্দিনের মোবাইল ফোনটিও উদ্ধার করা হয়েছে। এ সময় ঈঁদগা মাঠে জনসম্মুখে হত্যাকাণ্ডের মূল রহস্য উন্মোচন করেন র‌্যাব-১৪ এর অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ এফতেখার উদ্দিন।

এ সময় তিনি বলেন, মাছ ব্যবসায়ী কুতুব উদ্দিন হত্যার পর থেকেই ঘটনাস্থল পরিদর্শনসহ বিভিন্ন পর্যালোচনা শেষে নিবিড় তদন্ত শুরু করেন তারা। গোপন সংবাদের ভিত্তিতে এএসপি মো. তফিকুল আলম এবং জুনাইদ আফ্রাদের নেতৃত্বে গত মঙ্গলবার রাত এগারোটায় গাজিপুরের নাগপাড়া এলাকা থেকে মামলার প্রধান আসামী গিয়াস উদ্দিন ওরফে মিরাজকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদে আটককৃত মিরাজ জানান, টাকার জন্যই কুতুব উদ্দিনকে ডেকে নিয়ে ধান ক্ষেতের পাশে উদ্ধারকৃত দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ দিকে কুতুব উদ্দিনের পরিবারের লোকজন ঘটনার সাথে জড়িত আসামিদের ফাঁসির দাবি জানিয়ে কান্নায় ভেঙ্গে পরেন তারা।

প্রসঙ্গত, গত ২৪ এপ্রিল উলুয়াকান্দা নিজ গ্রামে রামকালি নদীর দক্ষিন পাশে ধান ক্ষেত থেকে মাছ ব্যবসায়ীর কুতুব উদ্দিনের জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ