হাসপাতাল-ক্লিনিকের জন্য পিপিই বানাচ্ছে গ্রামীণ ফ্যাশন

প্রকাশিতঃ ৯:০৭ পূর্বাহ্ণ, শনি, ২৮ মার্চ ২০

করোনাভাইরাস মোকাবিলায় নিয়োজিত চিকিৎসক, নার্স ও মেডিকেল কর্মীদের জন্য পারসোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) বানাচ্ছে গ্রামীণ ফেব্রিকস অ্যান্ড ফ্যাশনস লিমিটেড।

ইতোমধ্যেই দেশজুড়ে গ্রামীণ আইকেয়ার হসপিটাল ও গ্রামীণ কল্যাণ স্বাস্থ্যসেবা কেন্দ্রগুলোতে প্রয়োজনীয় সংখ্যক পিপিই পাঠিয়ে দিয়েছে প্রতিষ্ঠানটি।

কার্যক্রমের প্রথমধাপ হিসেবে স্বল্প পরিসরে এসব পিপিই বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন গ্রামীণ ফ্যাশনের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূস।

শান্তিতে নোবেলজয়ী এ অর্থনীতিবিদ বলেন, করোনা সংক্রমণের কারণে মেডিকেল কর্মীদের জরুরি ভিত্তিতে পিপিই প্রয়োজন। গ্রামীণ ফ্যাশনস বড় পরিসরে উৎপাদন শুরু করলে সেগুলো সারাদেশের হাসপাতাল-ক্লিনিকগুলোতে সরবরাহ করা হবে। সেক্ষেত্রে পিপিই পেতে গ্রামীণ ফ্যাশনস কর্তৃপক্ষকে নিজেদের চাহিদার কথা জানানোর আহ্বান জানিয়েছেন ড. ইউনূস।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ