হাসপাতাল থেকে বাসায় ফিরেছে নুসরাত

প্রকাশিতঃ ৬:৪০ অপরাহ্ণ, মঙ্গল, ১৯ নভেম্বর ১৯

বিনোদন ডেস্ক: শ্বাসকষ্ট নিয়ে কলকাতার অ্যাপোলো হাসপাতালে ভর্তি হওয়ার পর সোমবার রাত ১০টার দিকে তাকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরেছেন টালিউড অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য নুসরাত জাহান।

শ্বাসকষ্টের প্রকট সমস্যা দেখা দেওয়ায় রোববার রাতে নুসরাতকে এই হাসপাতালে ভর্তি করা হয়েছিল। অতিরিক্ত ওষুধ সেবনের কারণে এই অভিনেত্রী অসুস্থ হয়ে পড়েছিলেন যে গুজব ছড়িয়ে পড়েছিল তা ভিত্তিহীন বলে নিশ্চিত করেছে নুসরাতের পরিবার। খবর এনডিটিভির

অ্যাপোলো হাসপাতালের একজন চিকিৎসক এনডিটিভিকে জানিয়েছেন, অভিনেত্রী নুসরাতের অ্যাজমা সমস্যা রয়েছে। তিনি ইনহেলার ব্যবহার করতেন। রোববার তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বর্তমানে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন।

ভারতের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বসিরহাট কেন্দ্র থেকে সর্বকনিষ্ঠ এমপি নির্বাচিত হয়েছেন কলকাতার অন্যতম জনপ্রিয় এই অভিনেত্রী। মাত্র ২৮ বছর বয়সেই এমপি হয়েছেন তিনি।

নুসরাত পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনা জেলার বসিরহাট লোকসভা আসন থেকে সাড়ে তিন লাখের বেশি ভোটের ব্যবধানে জয়ী হন। তার প্রধান প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সায়ন্তন বসু।

সাংসদ নির্বাচিত হওয়ার পর কলকাতার সফল উদ্যোক্তা নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ