হিলিতে আগুনে পুড়লো ৩০টি পানের বরজ : ক্ষতি প্রায় কোটি টাকা

প্রকাশিতঃ ৯:২৮ অপরাহ্ণ, সোম, ৩০ মার্চ ২০

হিলি প্রতিনিধিঃ

হিলি’র ভারত সীমান্তবর্তী ঘাসুরিয়া এলকায় আগুনে ৩০ টি পানের বরজ পুরে ছাই হয়ে গেছে। সোমবার বেলা সাড়ে তিনটার দিকে একটি পানের বরজে হঠাৎ করে আগুনের সুত্রপাত হয়। মাত্র ১৫ মিনিটের মধ্যে এক-এক করে প্রায় ৩০টি পানের বরজ পুরে ছাই হয়ে যায়।

আগুনের সুত্রপাত কিভাবে- তা কেউ বলতে পারছেনা। তবে স্থানীয়দের ধারনা কোন বিড়ি বা সিগারেটের আগুন থেকে এই অগুনের শুরু হতে পারে। এতে প্রায় কোটি টাকার খয়-ক্ষতি হয়েছে বলে দাবি স্থানীয় পান চাষিদের।

স্থানীয়রা জানায়, চৈত্র মাস হওয়ায় মুহুর্তেই আশপাশের বরজ গুলোয় আগুন ছড়িয়ে পড়ে।

ফায়ার সার্ভিসের হিলি ষ্টেশন ইন-চার্জ মিজানুর রহমান জানান, স্থানীয়দের মধ্যমে খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ছুটে আসার আগেই মাত্র ১০ থেকে ১৫ মিনিটের মধ্যেই ৪০ বিঘা জমির প্রায় ৩০টি পান বরজ পুরে ছাই হয়ে যায়। আগুন লাগার কারণ তদন্ত সাপেক্ষে বলা যাবে বলেও জানান তিনি।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ