হিলিতে আদিবাসী ভ্যানচালককে গলা কেটে হত্যা

প্রকাশিতঃ ১২:৪৮ অপরাহ্ণ, রবি, ২ আগস্ট ২০

মুরাদ ইমাম কবির, হিলি : দিনাজপুরের হিলিতে শানচু মিনজি (৩৮) নামের ভ্যান চালক এক আদিবাসী যুবককে গলা কেটে হত্যা করে তার রিক্সা ভ্যানটি ছিলিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

আজ রোববার সকালে হিলি’র ইসমাইলপুর সড়কের উপর থেকে তার গলাকাটা লাশটি উদ্ধার করেছে পুলিশ।

গতরাতে কে বা কাহারা ওই আদিবাসী যুবককে গলা কেটে হত্যা করে তার রিক্সা ভ্যানটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। নিহত শানচু মিনজি হাকিমপুর উপজেলার ছাতনি জামতলী গ্রামের নব মিনজি’র ছেলে। সে হিলিতে রিক্সা-ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতো।

নিহতের স্বজনরা জানায়, শানচু মিনজি গতকাল শনিবার তার রিক্সা ভ্যানটি নিয়ে বাড়ি থেকে বেড়িয়ে যায়। এরপর রাতে সে আর বাসায় ফিরে আসেনি। পরে তার লাশটি হিলি-ইসমাইলপুর সড়কে পড়ে থাকতে দেখে স্থানীয়রা হাকিমপুর থানা পুলিশকে খবর দেয়। পরে খবর পেয়ে থানা পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

হাকিমপুর থানা পুলিশের ওসি তদন্ত মোস্তাফিজার রহমান জানান, নিহত শানচু মিনজি’র লাশ উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে। হত্যাকারীদের ধরতে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।