হিলিতে ইমাম-মুয়াজ্জিনরা পেলেন প্রধানমন্ত্রীর উপহার

প্রকাশিতঃ ১১:২৯ অপরাহ্ণ, শনি, ২৩ মে ২০

হিলি প্রতিনিধি : করোনা ভাইরাস মোকাবিলায় হিলি’র বিভিন্ন মসজিদের ১৮২ জন ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া নগদ ৫ হাজার টাকা ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (২৩ মে) দুপুর ১২টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার আব্দুস রাফিউল আলম এর সভাপতিত্বে ইসলামিক ফাউন্ডেশনের তালিকাভূক্ত উপজেলার ১৮২ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিন সাহেবগণদের নিকট প্রধানমন্ত্রীর উপহার জনপ্রতি নগদ ৫ হাজার টাকা করে তুলে দেন দিনাজপুর ৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনউর রশিদ হারুন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল আলম হিলি সার্কেল,পৌর মেয়র জামিল হোসেন চলন্ত,থানার অফিসার্স ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক আকন্দ, খট্টা মাধব পাড়া ইউপি চেয়ারম্যান মোকলেছার রহমানসহ অন্যরা উপস্থিত ছিলেন

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।