হোপ বাংলাদেশের ত্রাণ পেল ২শ পরিবার

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ণ, বুধ, ২০ মে ২০

স্টাফ রিপোর্টার : দিনাজপুর জেলার বোচাগঞ্জ উপজেলায় কেড়ালগাঁও এবং ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ উপজেলার নিয়ামতপুর গ্রামে ২শ পরিবারকে ত্রাণ দিয়েছে বেসরকারী সংস্থা হোপ বাংলাদেশ।

বুধবার (২০ মে) সকালে ত্রাণ সামগ্রী প্রদান করেন কেড়াঁলগাঁও প্রেসবিটারিয়ান চার্চের পাস্টর রেভা. সুরঞ্জন বাড়ৈ, নিয়ামত পুর চার্চের পাস্টর রেভা. বিষ্ণুপদ রায়, কেড়ালগাঁও শাখা হোপ বাংলাদেশের ম্যানেজার খিরত রায় এবং জয়ন্ত রায়।

ত্রাণ সামগ্রীতে ১৪ কেজি চাল, ১ডজন ডিম, ১লিটার সয়াবিন তেল, ২কেজি ডাল এবং ২ টি লাইফবয় সাবান।

এসময় করোনা ভাইরাস মোকাবেলা করতে সবাইকে সতর্কভাবে চলার জন্য আহ্বান করা হয়।

নিয়মিত হাত ধোয়া, বাসায় থাকা এবং সামাজিক দূরত্বে অবস্থান করে সাবধানে চলাফেরা করর জন্য সবাইকে আহ্বান করেন রেভা. সুরঞ্জন বাড়ৈ ও রেভা. বিষ্ণুপদ রায়।

উল্লেখ্য, ২০১৫ সাল থেকে দেশের বিভিন্ন প্রান্তে উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে কোরিয়ানদের দ্বারা পরিচালিত হোপ বাংলাদেশ। বাংলাদেশে এই বেসরকারি সংস্থার দায়িত্বে রেভা. কিয়াং ইয়ুব লী, রেভা. হেসিক পার্ক এবং অলিল সিংহ।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।