১০দিনের রিমান্ডে ক্যাসিনো সম্রাট

প্রকাশিতঃ ৮:৩৭ অপরাহ্ণ, মঙ্গল, ১৫ অক্টোবর ১৯

নিউজ ডেস্ক: ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গতকাল মঙ্গলবার (১৫ অক্টোবর) সকালে সম্রাটকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।এর আগে ৯ অক্টোবর ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল।তবে অসুস্থতার কারণে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে ভর্তি থাকায় তাকে আদালতে হাজির করা সম্ভব হয়নি। তাই ঢাকার মহানগর হাকিম সরাফুজ্জামান আনসারীর আদালত, এ বিষয় শুনানির জন্য আজকের দিন ধার্য করেন।

জানা যায়, সম্রাটকে গ্রেফতার দেখানো পূর্বক ২০ দিনের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল গতকাল i তার আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিনের আবেদন করেন।
শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম তোফাজ্জল হোসেন অস্ত্র মামলায় ৫ ও মাদক মামলায় ৫দিনের রিমান্ড মঞ্জুর করেন। ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তাকে এই দুই মামলায় গ্রেফতার দেখান।

আজ সকালে যখন রিমান্ড শুনানির জন্য সম্রাটকে কারাগার থেকে আদালতে আনা হয়। তখন পুরান ঢাকার সিএমএম আদালত চত্বরে বাইরে ভিড় করে যুবলীগ নেতাকর্মীরা।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ