২ দিনের বেতন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দেবেন জাবি শিক্ষকরা

প্রকাশিতঃ ৯:১৩ অপরাহ্ণ, রবি, ৫ এপ্রিল ২০

জাবি প্রতিনিধি : করোনাভাইরাসের প্রভাবে দেশের উদ্ভূত পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে দুইদিনের বেতনের সমপরিমাণ অর্থ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরা (জাবি)।

রোববার (৫ এপ্রিল) বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির এক কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান অধ্যাপক বশির আহমেদ।

তিনি আরও জানান, ‘করোনাভাইরাসের কারণে দেশের সব ধরনের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসমূহ বন্ধ রয়েছে। এর ফলে দেশের হতদরিদ্র খেঁটে খাওয়া প্রান্তিক জনগোষ্ঠীর বিপুল সংখ্যক মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের খাদ্য নিরাপত্তার জন্য সরকারিভাবে নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ অবস্থায় আমরা সচেতন মানুষ হিসেবে প্রান্তিক মানুষের পাশে দাঁড়ানোর প্রয়োজনীয়তা অনুভব করছি। তাই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এই অর্থ দেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

সময় জার্নাল/আরইউটি/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ