৪ রোহিঙ্গাসহ কক্সবাজার মেডিকেলে করোনা আক্রান্ত ২৫

প্রকাশিতঃ ৮:০৯ অপরাহ্ণ, সোম, ২৫ মে ২০

গোলাম আজম খান, কক্সবাজার : জেলার মেডিকেল কলেজের ল্যাবে সোমবার (২৫ মে) নতুন করে আরও ২৫ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর ভিতর কক্সবাজার সদরে ৭, চকরিয়া ৮, কুতুবদিয়া ১, মহেশখালী ১, উখিয়া ২, বান্দরবান ২ এবং রোহিঙ্গা ৪ জন।

কক্সবাজার মেডিকেল কলেজ ও হাসপাতালের সহকারি অধ্যাপক (ট্রপিক্যাল মেডিসিন ও সংক্রামক রোগ বিশেষজ্ঞ) ডা. মোহাম্মদ শাহজাহান নাজির এসব তথ্য নিশ্চিত করেছেন।

সোমবার পর্যন্ত কক্সবাজার জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৩৫২ জন। করোনা আক্রান্ত হওয়া রোহিঙ্গা শরণার্থী ২৯জনসহ মোট করোনা রোগী ৩৮১জন।

এরমধ্যে চকরিয়া উপজেলায় ১৩১ জন, কক্সবাজার সদর উপজেলায় ১১৮ জন, পেকুয়া উপজেলায় ৩৯ জন, মহেশখালী উপজেলায় ২৯জন, উখিয়া উপজেলায় ৪৭ জন, টেকনাফ উপজেলায় ১৫জন, রামু উপজেলায় ৮জন, কুতুবদিয়া উপজেলায় ৩ জন এবং রোহিঙ্গা শরনার্থী ২৯জন।

কক্সবাজার জেলায় ইতিমধ্যে একজন মহিলাসহ মৃত্যুবরণ করেছেন ৪জন করোনা রোগী। মোট ৬৪জন করোনা রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

সময় জার্নাল/

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।