মেয়র নির্বাচিত হলে
৯০ দিনের মধ্যে মৌলিক সেবা নিশ্চিত করবে তাপস

প্রকাশিতঃ ৫:১১ অপরাহ্ণ, বুধ, ১ জানুয়ারি ২০

নিউজ ডেস্ক: আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, মেয়র নির্বাচিত হলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে নাগরিকদের জন্য মৌলিক সেবা নিশ্চিত করব।

বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহিদ শফিউর রহমান মিলনায়তনে বাসেত মজুমদারের জন্মদিনের অনুষ্ঠান শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমাদের তরুণ সমাজ পর্যাপ্ত খেলাধুলা থেকে বঞ্চিত। আমি লক্ষ্য করেছি, ঢাকা দক্ষিণের সবগুলো ওয়ার্ডে পর্যাপ্ত খেলাধুলার সুবিধা নেই। এটা আমাদের করতে হবে। এটা একটা দীর্ঘমেয়াদী কার্যক্রম। আমরা ৩০ বছর মেয়াদী মহাপরিকল্পনা করব। সেখানে প্রত্যেকটি ওয়ার্ডে যেনো খেলাধুলার মাঠ এবং পরিবেশ থাকে সে জিনিসটা লক্ষ্য করব।

দক্ষিণ সিটি কর্পোরেশনের উন্নয়নের পরিকল্পনা এবং জনসেবা নিশ্চিতের বিষয়ে তাপস বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি ইনশাআল্লাহ, দায়িত্বগ্রণের ৯০ দিনের মধ্যে মৌলিক সুবিধাগুলো নিশ্চিত করব। তার সঙ্গে সঙ্গে মহাপরিকল্পনার কার্যক্রম হাতে নেয়া হবে।

দক্ষিণ সিটিতে বিএনপি এবং আওয়ামী লীগ প্রার্থী দুজনই নতুন মুখ, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যদিও এই সিটি কর্পোরেশন নির্বাচনে আমি নতুন। কিন্তু ঢাকা-১০ আসনে আমি দীর্ঘদিন এমপি হিসেবে কাজ করেছি। সেখানে অনেক প্রতিকূলতার মাঝে উন্নয়নের কাজ করেছি।

ঢাকাবাসীর উন্নয়ন ও উন্নত রাজধানী উপহার দেয়ার জন্য কাজ করবেন বলে জানান তিনি।

এ সিটিতে তার প্রতিদ্বন্দ্বি মেয়রপ্রার্থী বিএনপির ইশরাক হোসেন। ৩০ জানুয়ারি ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ