৯ কেজি ওজন কমিয়ে আলোচনায় অ্যাডেলে

প্রকাশিতঃ ৩:০৮ অপরাহ্ণ, সোম, ৩০ ডিসেম্বর ১৯

বিনোদন ডেস্ক: বড়দিন ও বর্ষবরণের ছুটির আনন্দে মেতে রয়েছে গোটা বিশ্ব। তারই মাঝে নিজের ভক্তদের উপহার দিলেন ব্রিটিশ গায়িকা অ্যাডেলে। সাধারণত সামাজিক যোগাযোগ মাধ্যমে এ গায়িকা অতটা নিয়মিত নন। তবে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ওজন ঝরিয়ে ফেলে একেবারে ছিপছিপে অচেনা অ্যাডেলে হয়েই যেন তিনি ভক্তদের সামনে হাজির হলেন।

ছবিতে রহস্যময়ী হাসি লেগে থাকা মুখটি কার, তা দেখে বোঝা যথেষ্ট কঠিন। যারা অ্যাডেলেকে অনুসরণ করেন, তারা জানেন গায়িকার চেহারা কেমন। তাই নতুন অ্যাডেলের এমন চেহারা দেখে অনেকেই বিশ্বাস করতে চাইছেন না। ওজন কমিয়ে এমন নতুনভাবে নিজেকে গড়ে তোলা নিয়ে নেটিজেনের প্রশংসা পাচ্ছেন অ্যাডেলে। এদিকে ইনস্টাগ্রামে শেয়ার করামাত্র অ্যাডেলের ছবি ভাইরাল হয়েছে। কার্ডিও, সার্কিট ট্রেনিং এবং পিলাটেস করে অন্তত ৯ কেজি ওজন কমিয়ে ফেলেছেন তিনি।

তবে ২০১৯ সালের শুরুর দিকে সাত বছরের দাম্পত্য জীবন ভেঙে গিয়েছিল গ্র্যামি বিজয়ী এ শিল্পীর। সম্প্রতি এক বিবৃতিতে জানানো হয়েছিল, ‘অ্যাডেলে ও তার স্বামী সিমন কনেক্কি আলাদা হয়ে গেছেন। তাদের ছেলেকে একসঙ্গে মানুষ করার দায়িত্ব নিয়েছেন। তবে ব্যক্তিগত সময় চেয়ে নিয়েছেন তারা।’

তবে বিচ্ছেদের কষ্ট বেশ ভালোভাবেই কাটিয়ে উঠেছেন এ গায়িকা। তাই অনেক ভক্তের মনে প্রশ্ন, এত দ্রুত অ্যাডেলে অতীত ভুলে গেলেন কীভাবে?

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

ফেসবুকের মাধ্যমে মতামত জানানঃ