নোবিপ্রবি উপাচার্যের সঙ্গে জেলা প্রশাসকের মতবিনিময়

প্রকাশিতঃ ৬:৪৩ অপরাহ্ণ, মঙ্গল, ২১ জুলাই ২০

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি : নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমে সাথে মতবিনিময় সভা ও সৌজন্য সাক্ষাতে অংশগ্রহণ করেন নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খারশেদ আলম খান।

মঙ্গলবার (২১ জুলাই) বিকেলে বিশ্ববিদ্যালয় উপাচার্যের কার্যালয়ে উক্ত সভা অনুষ্ঠিত হয়। নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলমের সভাপতিত্বে সভায় শিক্ষার্থীদের মেস ও বাসা ভাড়া সম্পর্কে ইতিবাচক আলাচনা হয়।

এসময় বাড়ির মালিকদের সাথে পরবর্তীতে সুবিধাজনক সময়ে জেলা প্রশাসক মোহাম্মদ খারশেদ আলম খানের সভাপতিত্বে সভা আহবানের সিদ্ধান্ত গ্রহণের বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। এছাড়াও বিশ্ববিদ্যালয় ও জেলা প্রশাসনের মধ্যে গুরুত্বপূর্ণ অনেক বিষয়ে আলোচনা হয়েছে।

সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নোবিপ্রবি কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, রেজিস্ট্রার অধ্যাপক ড. মো. আবুল হোসেন, শিক্ষক সমিতির সভাপতি ড. নওয়াজ মাহাম্মদ বাহাদুর। সাধারণ সম্পাদক মজনুর রহমান, বীর মুক্তিযাদ্ধা আব্দুল মালেক উকিল হলের প্রভোস্ট ড. ফিরাজ আহমেদ ও ভাষা শহীদ আব্দুস সালাম হলের প্রভোস্ট ড. মো. আনিসুজ্জামান।

এছাড়াও ডেপুটি রজিস্ট্রার মো. জসিম উদ্দিন, মো. আবু ইউছুফ এডিসি (রাজস্ব), সদর উপজলার নির্বাহী অফিসার মো. আরিফুল ইসলাম সরদার, সহকারী কমিশনার সওকত রায়হান এবং নোবিপ্রবি অফিসার্স এসাসিয়শনের সভাপতি সাখাওয়াত হোসেন ও সাধারণ সম্পাদক মেজবাহ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

লকডাউন পরিস্থিতিতে পাঠকদের অবস্থা, সমস্যায় পড়া মানুষদের কথা সরকার, প্রশাসন এবং সকল খবরাখবর আমাদের সব পাঠকের সামনে তুলে ধরতে আমরা মনোনীত লেখাগুলি প্রকাশ করছি। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের পাঠাতে ক্লিক করুন

স্থান, তারিখ ও কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই লিখে পাঠাবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।