বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি

শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১
নির্বাচনে জয়ী হয়ে পরাজিত প্রার্থীকে প্রাণ নাশের হুমকি

শাহিনুর ইসলাম প্রান্ত, লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার দলগ্রাম ইউনিয়নে ওয়ারেজ আলী নামে নব নির্বাচিত এক ইউ-পি সদস্য নির্বাচনে জয়ী হয়ে তার পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রাণ নাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচার চেয়ে পরাজিত প্রার্থী ললিত মোহন রায় নব-নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামী করে স্থানীয় থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

প্রাপ্ত অভিযোগ সুত্রে জানা যায়, ওই ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সদস্য পদে নির্বাচন করেন ওয়ারেজ আলী ও ললিত মোহন রায়সহ ৪ জন প্রার্থী। নির্বাচনে ওয়ারেজ আলীর কাছে ৫৭ ভোটে পরাজিত হন ললিত মোহন রায়। নির্বাচনে জয়লাভ করেই ললিত মোহন রায়ের উপর ক্ষিপ্ত হয়ে উঠে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন।

বুধবার সন্ধ্যায় পরাজিত প্রার্থী ললিত মোহন রায় ওই এলাকার শ্রীখাতা সোনামারী বাজারে গেলে তাকে পথরোধ করেন নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন। এ সময় ওয়ারেজ আলী ও তার লোকজন ললিত মোহন রায়কে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারপিট করতে উদ্যুত হয়। এ সময় ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় ওয়ারেজ আলী ও তার লোকজন।

পরে খবর পেয়ে কালীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। এ ঘটনায় বিচার চেয়ে নব নির্বাচিত ইউপি সদস্য ওয়ারেজ আলীসহ ৯ জনকে আসামী করে কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন ললিত মোহন রায়।

এ বিষয়ে নব-নির্বাচিত ইউ-পি সদস্য ওয়ারেজ আলী পরাজিত প্রার্থী ললিত মোহন রায়ের অভিযোগ অস্বীকার করে বলেন, তার সাথে আমার কিছুই হয়নি। আমাকে যড়ষন্ত্র মুলক ওই অভিযোগে আসামী করা হয়েছে।

কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক ও ওই অভিযোগের তদন্তকারী কর্মকর্তা দ্বিনেশ চন্দ্র বলেন, পরাজিত প্রার্থী ললিত মোহন রায়কে প্রকাশ্য প্রাণ নাশের হুমকি দেয় নব-নির্বাচিত সদস্য ওয়ারেজ আলী ও তার লোকজন এ সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি। অভিযোগটির তদন্ত চলছে। তদন্ত শেষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল