বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

‘আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম, দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম’ (ভিডিও)

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
‘আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম, দেশবাসীর কাছে আরও একবার ছোট হলাম’ (ভিডিও)

বিনোদন রিপোর্ট: সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও আরও একবার ছোট হলাম দেশবাসীর কাছে’ সৃষ্টিকর্তা স্বাক্ষী। বরাবরই আমি আল্লাহর কাছে বলি, আমি কষ্ট পেয়েছি। কোনও একদিন সেই রেজাল্ট তিনি (ডা. মুরাদ হাসান) পেয়েছেন। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন যে, আমি দোষী কি দোষী না? এটুকু বলবো, আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম।’ - সম্প্রতি ভাইরাল হওয়া অডিও ক্লিপ প্রসঙ্গে আজ (৬ ডিসেম্বর) রাত পৌনে ১০টায় কথাগুলো বললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

ভাইরাল হওয়া অডিওতে শোনা যায়, অশ্লীল ভাষায় মাহিকে দেখা করার জন্য বাধ্য করছেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সেখানে কথা বলতে শোনা যায় চিত্রনায়ক ইমনকেও। মূলত প্রতিমন্ত্রী ও এই নায়কের কথোপকথনটিই ভাইরাল হয়েছে।

এতে মাহিয়া মাহিকে নিয়ে চরম কুরুচিপূর্ণ কথা বলেন ডা. মুরাদ হাসান। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন আক্রান্ত চিত্রনায়িকা।

তিনি এখন সৌদি আরবের মক্কায় আছেন। সেখান থেকে এক ভিডিওবার্তায় মাহি বলেন, ‌‘সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধে কতটুকু আসলে আঘাত লেগেছে, সেটা আমি জানি ও আমার সৃষ্টিকর্তা জানেন। আজও আরও একবার ছোট হলাম দেশবাসীর কাছে।’

দেশের মানুষের উদ্দেশে তিনি বলেন, ‘আপনারা নিশ্চিয়ই ভেবে দেখবেন- এই ভাষা বা ব্যবহারের প্রত্যুত্তর কী দেওয়ার ছিলো? আদৌ আসলে আমার বলার ভাষা ছিল না। আমার নিজের মতো করে যতটুকু পাশ কাটিয়ে যাওয়া উচিত, ততটুকু পাশ কাটিয়ে গিয়েছি। ঠিক দুই বছর আগের একটা ঘটনা ছিল। 

সৃষ্টিকর্তা স্বাক্ষী। বরাবরই আমি আল্লাহর কাছে বলি, আমি কষ্ট পেয়েছি। কোনও একদিন সেই রেজাল্ট তিনি (ডা. মুরাদ হাসান) পেয়েছেন। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন যে, আমি দোষী কি দোষী না? এটুকু বলবো, আমি শুধু পরিস্থিতির শিকার ছিলাম।’

ফাঁস হওয়া ক্লিপটি নিয়ে এর আগে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছিলেন ইমন। জানান, অডিও ক্লিপটি সঠিক। অপর প্রান্তে ছিলেন প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। তবে ঘটনাটা দুই বছর আগের। একটি ছবির মহরত অনুষ্ঠানের আগের রাতে ফোন দিয়েছিলেন প্রতিমন্ত্রী।

মাহির বক্তব্য-লিংকে ক্লিক করুন
https://www.facebook.com/da.real.mahi

সময় জার্নাল/আরইউ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল