বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

একে একে চলে গেলেন বাংলাদেশের ৭ ব্যাটসম্যান

সোমবার, ডিসেম্বর ৬, ২০২১
একে একে চলে গেলেন বাংলাদেশের ৭ ব্যাটসম্যান

স্পোর্টস ডেস্ক:

উইকেট যাওয়ার মিছিল শুরু হয়েছে যেন। কেউ কেউ ভালো বলে আউট হলেও মুশফিকের মতো অনেকেই ফিরছেন একরকম বোকামি করে। মিরপুরে পাকিস্তানি বোলারদের সামনে অসহায় আত্মসমর্পণ। একে একে আউট হয়ে গেছেন বাংলাদেশের ছয় ব্যাটসম্যান। 

শুরুটা হয়েছিল অভিষিক্ত মাহমুদুল হাসান জয়কে দিয়ে। শূন্য রানেই সাজঘরে ফেরত যান তিনি। সাজিদ খানের বল এগিয়ে এসে খেলতে গিয়ে পেছনে ক্যাচ দেন বাবর আজমের হাতে। ৭ বল খেলে কোনো রান করতে পারেননি জয়।

এরপর আউট হন আরেক ওপেনার সাদমান ইসলামও। সাজিদের এক্সট্রা বাউন্স বুঝতে না পেরে ২৮ বলে ৩ রান করে সাজঘরে ফেরত যান তিনি। অধিনায়ক মুমিনুল হক হন রান আউট। ২ বলে ১ রান করেন তিনি।

এরপর অনেকটা বোকামি করে ফেরেন মুশফিক। দল যখন তিন উইকেট হারিয়ে চাপে, তখন তিনি আউট হলেন স্লগ সুইপ খেলতে গিয়ে। আগের বলে হাঁকিয়েছিলেন চার। কিন্তু পরের বলেই স্লগ সুইপ করতে যান মুশফিক। ৮ বলে ৫ রান করে আউট হতে হয় তাকে। এরপর ১২ বলে ৬ রান করে আউট হন লিটন দাসও।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৭৫ রান তুলতেই আউট হয়েছেন সাত ব্যাটসম্যান। ফলো অন এড়াতে বাংলাদেশের প্রয়োজন ১০১ রান। এর আগে ৪ উইকেট হারিয়ে স্কোর বোর্ডে ৩০০ রান তুলে চতুর্থ দিনের দ্বিতীয় সেশনে নিজেদের প্রথম ইনিংস ঘোষণা করে পাকিস্তান।

এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল