বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

বিএসএমএমইউয়ে ইনডোর গেমস উদ্বোধন

শুক্রবার, ডিসেম্বর ১০, ২০২১
বিএসএমএমইউয়ে ইনডোর গেমস উদ্বোধন

সময় জার্নাল প্রতিবেদক :

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ বলেছেন, খেলাধুলাসহ সংস্কৃতির চর্চা মানসিক স্বাস্থ্যের জন্য অত্যন্ত জরুরি। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে কর্মরত চিকিৎসক, নার্সসহ সকলের জন্য ইনডোর গেমসসহ আউটডোর গেমস নিশ্চিত করা হবে। অনান্য বিশ্ববিদ্যালয়ের মতো এই বিশ্ববিদ্যালয়েও খেলাধুলাসহ সাংস্কৃতিক বিভিন্ন কার্যক্রম চালু করা হবে।

উপাচার্য বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের প্রতি  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি রয়েছে। বর্তমান প্রশাসন দায়িত্বগ্রহণের পর চিকিৎসাসেবা, গবেষণা, শিক্ষায় নতুন করে প্রাণ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এই বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে যা যা করণীয় সবকিছুই করা হবে। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে নিজ নিজ কর্মস্থলে সঠিকভাবে দায়িত্ব ও কতর্ব্য পালনসহ ঐক্যবদ্ধভাবে কাজ করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়ন করতে হবে।

শনিবার (১১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি)-তে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী এবং মহান বিজয় দিবস উপলক্ষে ইনডোর গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ইনডোর গেমসের মধ্যে রয়েছে দাবা, ব্যাডমিন্টন, টেবিল টেনিস, কেরাম বোর্ড, লুডু ইত্যাদি।  



অনুষ্ঠানে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, ডেন্টাল অনুষদের ডীন অধ্যাপক ডা. মোহাম্মদ আলী আসগর মোড়ল, নার্সিং অনুষদের  ডীন  অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) ও নিউরো মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. আবু নাসার রিজভী, গ্রন্থাগারিক অধ্যাপক ডা. মোঃ হারিসুল হক, হল প্রভোস্ট অধ্যাপক ডা. এস এম মোস্তাফা জামান, ফিজিক্যাল মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. মোঃ একেএম সালেক, ল্যাবরেটরী মেডিসিন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. দেবতোষ পাল, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. মোঃ আরিফুল ইসলাম জোয়ারদার টিটো, সহকারী প্রক্টর সহযোগী অধ্যাপক ডা. মোঃ ফারুক হোসেন, সহযোগী অধ্যাপক ডা. কেএম তারিকুল ইসলাম, সহকারী অধ্যাপক ডা. এসএম ইয়ার ই মাহাবুব, ডা. মোহাম্মদ আশরাফুজ্জামান সজিব, ডা. শেখ ফয়েজ আহমেদ, ডা. পবিত্র কুমার দেবনাথ, ডা. মোঃ তানভীর আহমেদ, ডা. মাহযাবিন রহমান শাওলী, ডা. রেহেনা আক্তার, ডা. অমল কুমার ঘোষ প্রমুখ উপস্থিত ছিলেন। 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল