মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২

নারায়ণগঞ্জে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম

সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১
নারায়ণগঞ্জে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী তৈমুর আলম

নিজস্ব প্রতিনিধি: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন পত্র কিনলেন বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক উপদেষ্টা ও জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকার।

সোমবার জেলা নির্বাচন অফিস থেকে তিনি নিজে মনোনয়ন পত্র কিনেন। এর আগে তিনি ফতুল্লার মাসদাইর গোরস্থানে বাবা-মায়ের কবর জিয়ারত করেন।

মনোনয়নপত্র সংগ্রহ করার পর তিনি বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে আপাতত মনোনয়ন পত্র সংগ্রহ করেছি।

তিনি বলেন, কর্তব্য এবং দায়িত্ববোধ থেকে আমি মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। গত ৫০ বছর ধরে আমি নারায়ণগঞ্জবাসীর পাশে ছিলাম। তাদের জন্য কাজ করেছি। বস্তির লোকজন থেকে শুরু করে ঠেলাগাড়িওয়ালা দিনমজুরের জন্য কাজ করেছি। তিনি বলেন, নারায়ণগঞ্জের আপামর জনতার দাবির প্রেক্ষিতে আমি মেয়র পদে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

তৈমুর আলম খন্দকার বলেন, ২০০৩, ২০১১ ও ২০১৬ সালে দল থেকে আমাকে নির্বাচন করার জন্য মনোনিত করা হয়েছিল। কিন্তু নানা কারণে আমার নির্বাচন করা হয়নি। এবার সব মহল থেকে দাবি এসেছে আমি যাতে নির্বাচন করি। জনতার সে দাবির প্রতি শ্রদ্ধা দেখিয়ে আমি নির্বাচনে নেমেছি।

শামীম ওসমান ও আইভীর দিকে ইঙ্গিত করে তৈমুর বলেন, নারায়ণগঞ্জে মেয়র আর এমপি মুখোমুখি। তাদের বিরোধের কারণে নারায়ণগঞ্জের উন্নয়ন বাধাগ্রস্ত হচ্ছে। এটা চলতে পারে না। তাই জনগণের উন্নয়ন করার জন্য মেয়র পদে নির্বাচন করবো।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল