শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

নোবিপ্রবিতে টিচার্স প্রিমিয়ার লিগের শুভ উদ্বোধন

সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১
নোবিপ্রবিতে টিচার্স প্রিমিয়ার লিগের শুভ উদ্বোধন

খাদিজা খানম, নোবিপ্রবি প্রতিনিধি:

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) মুজিববর্ষ টিচার্স প্রিমিয়ার লিগের শুভ উদ্বোধন করা হয়েছে।  ১৩ ডিসেম্বর (সোমবার) বিশ্ববিদ্যালয়ের ভিআইপি গেস্ট হাউজে কেক কেটে উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি নোবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ দিদার-উল-আলম।

টেবিল টেনিস ও ক্যারমের মাধ্যমে অনুষ্ঠানটি উদ্বোধন করা হয়। অন্যান্য ইভেন্ট এর মধ্যে রয়েছে ক্রিকেট, ব্যাডমিন্টন (একক ও দ্বৈত), ক্যারম (একক ও দ্বৈত), দাবা, লুডু ও বালিশ বদল। 

ম্যানেজমেন্ট এন্ড ইনফরমেশন সায়েন্স বিভাগের সহকারী অধ্যাপক আব্দুস সালাম এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন। 

এসময় আরও উপস্থিত ছিলেন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, সাধারন সম্পাদক মজনুর রহমান, আয়োজক কমিটির আহবায়ক অর্থনীতি বিভাগের শিক্ষক মোঃ মুহাইমিনুল ইসলাম সেলিম ও  সদস্য সচিব মাহবুবুর রহমান। 

অনুষ্ঠানে নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর বলেন, উপাচার্য মহোদয়ের আন্তরিক প্রচেষ্টায় সকলের সহায়তায় এগিয়ে চলছে নোবিপ্রবি। শিক্ষকদের এই স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে অনুষ্ঠিত হতে যাচ্ছে মুজিববর্ষ টিচার্স প্রিমিয়ার লিগ ২০২১। এজন্য উপাচার্য মহোদয় ও কোষাধ্যক্ষ মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। 

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মজনুর রহমান বলেন, খেলাধুলার মাধ্যমে শিক্ষকদের মধ্যে সৌহার্দ্যপূর্ন সম্পর্ক বৃদ্ধি করার লক্ষ্যে টিচার্স প্রিমিয়ার লিগ ২০২১ আয়োজন করা হচ্ছে। আমরা আশা করি এই আয়োজনের মধ্য দিয়ে সকলের পারস্পরিক সম্পর্ক বজায় থাকবে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল