মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২

এসআই পদে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ পরিবর্তন

বৃহস্পতিবার, ডিসেম্বর ১৬, ২০২১
এসআই পদে লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষার তারিখ পরিবর্তন

সময় জার্নাল ডেস্ক : বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব-ইন্সপেক্টর (এসআই, নিরস্ত্র) পদে নিয়োগের লিখিত ও মনস্তত্ব পরীক্ষার তারিখ পরিবর্তন করে ৮ থেকে ১০ জানুয়ারি নির্ধারণ করা হয়েছে। বুধবার পুলিশ সদরদপ্তরের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ পুলিশে ক্যাডেট সাব ইন্সপেক্টর (নিরস্ত্র) পদে নিয়োগ প্রক্রিয়া চলছে। এ প্রক্রিয়ার অংশ হিসেবে আগ্রহীদের শারীরিক মাপ, কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষা হবে আগামী ১৯ ডিসেম্বর।

এ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের লিখিত ও মনস্তত্ত্ব পরীক্ষা হওয়ার কথা ছিল ৩ থেকে ৫ জানুয়ারি। কিন্তু পূর্ব নির্ধারিত এই সময়সূচি পরিবর্তন করা হয়েছে। পরিবর্তিত তারিখ হলো ৮ থেকে ১০ জানুয়ারি।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, পরিবর্তিত তারিখ অনুযায়ী শারীরিক মাপ, কাগজপত্র যাচাইকরণসহ শারীরিক সক্ষমতা যাচাই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ১০০ নম্বরের ইংরেজি এবং বাংলা রচনা ও কম্পোজিশন লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হবে ৮ জানুয়ারি সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত।

আর ১০০ নম্বরের সাধারণ জ্ঞান ও গণিত পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ৯ জানুয়ারি সকাল ১০টা থেকে বেলা ১টা পর্যন্ত। এছাড়া ৫০ নম্বরের মনস্তত্ত্ব পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ১০ জানুয়ারি সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ