শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মোদির আগমনকে ঘিরে শ্যামনগরে র‍্যাবের নিচ্ছদ্র নিরাপত্তা তল্লাসি

বুধবার, মার্চ ২৪, ২০২১
মোদির আগমনকে ঘিরে শ্যামনগরে র‍্যাবের নিচ্ছদ্র নিরাপত্তা তল্লাসি

মুহা: জিললুর রহমান, সাতক্ষীরা : আগামি ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী’র সাতক্ষীরার শ্যামনগরের যশোরেশ্বরী কালীমন্দিরে আগমনকে কেন্দ্র করে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে র‍্যাপিড এ্যাকশান বাটালিয়নের (র‍্যাব -৬)।

সাতক্ষীরায় র‍্যাব-৬ এর পক্ষ থেকে বিশেষ তল্লাশি ও টহল শুরু করা হয়েছে।

খুলনা র‍্যাব-৬ এর সাতক্ষীরা অফিসের দায়িত্বপ্রাপ্ত উপ-সহকারী পরিচালক মোঃ জিয়াউল ইসলামের নেতৃত্বে সাতক্ষীরা-শ্যামনগর সড়কের আলীপুর চেকপোষ্ট ও শ্যামনগরে তিনটি স্থানে এ তল্লাশি অভিযান শুরু করা হয়েছে।

র‍্যাব -৬ এর সাতক্ষীরা ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) মোঃ জিয়াউল ইসলাম বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আগামি ২৭
মার্চ শ্যামনগরের যশোরেশ্বরী কালি মন্দিরে পূজা দিতে আসছেন। এ জন্য তার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করতে শ্যামনগরে তিনটি ও সাতক্ষীরা
সদরে একটি টিম চব্বিশ ঘণ্টা বিশেষ অভিযান পরিচালনা করছেন। 

এরই অংশ হিসেবে তারা বুধবার (২৪ মার্চ) সাতক্ষীরা আলীপুরে প্রতিটি গাড়িতে চেকিং করছেন। গাড়িতে কোন সন্ত্রাসী ও তার সঙ্গে অস্ত্র থাকলে তাৎক্ষণিক আটক করা হবে। 

এছাড়া মোদীর আগমনকে ঘিরে সাতক্ষীরার হিন্দু সম্প্রদায়ের উপর যাতে কোন হামলা না হয় সেজন্য তারা সর্বদা সজাগ রয়েছেন। এ জন্য তারা জেলাব্যাপি টহল চালিয়ে যাচ্ছন বলে জানান তিনি।

ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাতক্ষীরায় আগমন উপলক্ষে এর আগে গত ১৫ মার্চ শ্যামনগর ঈশ্বরীপুর কালীমন্দিরে নিরাপত্তা পরিদর্শন
করেন র‍্যাপিড এ্যাকশান বাটালিয়নের মহাপরিচালক আব্দুল্লাহ আল মামুন।

এসময় তিনি বলেন, ভারতীয় প্রধানমন্ত্রীর এই সফর সফল করতে প্রয়োজনীয় সব ব্যবস্থা গ্রহণ করা হবে। এ আয়োজনে নিরাপত্তার সামান্য কোনো বিঘ্নতা সৃষ্টকারীকে ছাড় দেওয়া হবে না। বিঘ্নতা সৃষ্টিকারী কোনো ব্যক্তি বা সংগঠন হোক তাদেরকে কঠোরভাবে প্রতিহত করা হবে।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল