বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

হিলি সীমান্তে ভারতীয় কাস্টমস ও বাংলাদেশ কাস্টম’র শুভেচ্ছা বিনিময়

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১
হিলি সীমান্তে ভারতীয় কাস্টমস ও বাংলাদেশ কাস্টম’র শুভেচ্ছা বিনিময়

মুরাদ ইমাম কবির, হিলি : বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তী উপলক্ষে হিলি সীমান্তে ভারতীয় কাস্টমস কর্তৃপক্ষ ও বিএসএফকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বাংলাহিলি কাস্টমস কর্তৃপক্ষ।

আজ বৃহস্পতিবার বেলা ১১টায় হিলি সীমান্তের ইমিগ্রেশন চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলম ভারতের হিলি কাস্টমসের সুপারিনটেনডেন্ট সাঞ্জিত কুমার প্রধানের হাতে ফুল ও মিষ্টির প্যাকেট উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এসময় বাংলাহিলি কাস্টমসের সুপারিনটেনডেন্ট সুসাইফুল ইসলামসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পক্ষান্তরে ভারতীয় কাস্টমস-এর সুপারিনটেনডেন্ট সাঞ্জিত কুমার প্রধান বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলমকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় ভারতীয় কাস্টমসের ইন্সপেক্টর দিলিপ পাইকসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এরপর ভারতের সীমান্তরক্ষি বাহিনী বিএসএফ’র সাব ইনস্পেক্টর এল,কে বিশ্বাসকে বাংলাহিলি কাস্টমসের পক্ষ থেকে মিষ্টি ও ফুল উপহার দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সূবর্ণজয়ন্তীর শুভেচ্ছা জানান বাংলাহিলি কাস্টমসের ডিপুটি কমিশনার সাইদুল আলম।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, শুভেচ্ছা বিনিময়ের মাধ্যমে সীমান্তে কর্মরত বিজিবি, কাষ্টমস, সিএন্ডএফ এজেন্ট ব্যবসায়ীসহ সকল বাহিনী ও সংস্থার মধ্যে সু-সম্পর্ক স্থাপন হবে এবং একে অন্যে সৌহার্দ পরিবেশে কাজ করতে পারবে। এতে করে সরকারের রাজস্ব আদায়ও বৃদ্ধি পাবে।

সময় জার্নাল/আরইউ



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল