বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

চৌদ্দগ্রাম থেকে সাংবাদিককে হত্যার হুমকি

বুধবার, ডিসেম্বর ২৯, ২০২১
চৌদ্দগ্রাম থেকে সাংবাদিককে হত্যার হুমকি

মো. এমদাদ উল্যাহ, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার চৌদ্দগ্রামের বখাটে যুবক মাজহারুল ইসলাম ওরফে ছেনি রুপম নামের এক বখাটে যুবক কর্তৃক সাংবাদিক সায়ীদ আবুল মালিককে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। বখাটে মাজহারুল ইসলাম উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের বারাইশ গ্রামের রুহুল আমিন ভুঁইয়ার পুত্র। এ ঘটনায় মঙ্গলবার শাহবাগ থানায় জিডি করেছেন ভুক্তভোগী দেশ সংবাদের সিনিয়র রিপোর্টার সায়ীদ আবদুল মালিক।
 
অভিযোগে জানা গেছে, গত সোমবার রাত ৮টার দিকে ঢাকা রিপোর্টাস ইউনিটিতে আড্ডা দিচ্ছিলেন সাংবাদিক সায়ীদ আবদুল মালিক। এমন সময় তার ব্যবহৃত মুঠোফোন নাম্বারে ০১৮৬৩৩৮৮২২০ নাম্বার থেকে একটি কল আসে। অপর প্রান্ত থেকে তার কাছে জানতে চাওয়া হয় তিনি এখন কোথায় আছেন। তার নাম ঠিকানা জানতে চাইলে অকথ্য ভাষায় গালাগাল শুরু করে করে। এছাড়াও তাকে যেখানে পাবে সেখানে হত্যা করার হুমকি দেয়া হয়েছে। এক পর্যায়ে বলা হয় ‘তুই যদি বাড়িতে আসিস তাহলে তোকে রাস্তা-ঘাট, হাট-বাজার বা বাড়িতে যেখানে পাবো সেখানে কুপিয়ে হত্যা করা হবে’। 

পরে ওই নাম্বারের সূত্র ধরে হুমকিদাতার মাজহারুল ইসলাম অরফে ছেনি রুপম পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এই চিহ্নিত সন্ত্রাসী ও তার সহযোগীরা একই দিন সকালে নিজ বাড়ির মোহাম্মদ আবদুল হালিম নামে একজনকে কুপিয়ে জখম করেছে। তার আগের দিন পাশের বাড়ির গিয়াস উদ্দিন নামের আরেক ছেলেকেও কুপিয়ে জখম করেছে। আহত দুই ব্যক্তি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

এদিকে সাংবাদিককে হুমকিদাতা বখাটে ও সন্ত্রাসী মাহজারুল ইসলামকে গ্রেফতার করে আইনের আওতায় আনতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর প্রতি আহবান জানিয়েছেন সচেতন মহল।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল