বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪

খাগড়াছড়িতে স্বাধীনতা দিবসের কর্মসূচী নিয়ে জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১
খাগড়াছড়িতে স্বাধীনতা দিবসের কর্মসূচী নিয়ে জেলা প্রশাসকের প্রেস কনফারেন্স

খাগড়াছড়ি প্রতিনিধি : বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তোরণের যোগ্যতা অর্জন এবং স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে প্রেস কনফারেন্স করেছেন জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস।

প্রেস কনফারেন্সে জানানো হয়, উন্নয়ন মেলা উপলক্ষে ২৭ মার্চ শনিবার সকালে র‍্যালি হবে জেলা প্রশাসনের আয়োজনে। র‍্যালি শেষে সকাল সাড়ে ১০টায় খাগড়াছড়ি টাউন হল প্রাঙ্গনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা এবং ১১ টায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সাড়ে ১১ টায় জাতির পিতার জীবনীর উপর নির্মিত তথ্যচিত্র এবং বিভিন্ন সরকারি ও স্বায়ত্বশাসিত দপ্তরের উন্নয়নমূলক কর্মকান্ডের উপর ভিডিও চিত্র প্রদর্শনী হবে।

২৮ মার্চ রবিবার সকাল ১১টায় টাউন হলে উন্নয়ন বিষয়ক কুইজ ও উপস্থিত বক্তৃতা, বিভিন্ন উন্নয়ন চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। বিকেল ৪টায় রূপকল্প-২০৪১ উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হবে। সেমিনারে মূল প্রবন্ধ উপস্থাপন করবেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক আনন্দ বিকাশ চাকমা। বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরষ্কার বিতরণী।

জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে এ প্রেস কনফারেন্সে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হাবিবুল্লাহ মারুফ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সাজ্জাদ হোসেন,শ্যামা নন্দ কুন্ডু, পার্বত্য প্রেসক্লাব সভাপতি দেব প্রসাদ ত্রিপুরা, সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন, খাগড়াছড়ি প্রেসক্লাব সভাপতি জীতেন বড়–য়া, সাংবাদিক ইউনিয়ন সভাপতি প্রদীপ চৌধুরী, সিনিয়র সাংবাদিক চৌধুরী আতাউর রহমানসহ বিভিন্ন গনমাধ্যম কর্মী।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল