বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

প্রবীণদের নিয়ে নোবিপ্রবি নীল দলের ভিন্নধর্মী আয়োজন

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১
প্রবীণদের নিয়ে নোবিপ্রবি নীল দলের ভিন্নধর্মী আয়োজন

নোবিপ্রবি প্রতিনিধি : মহান স্বাধীনতা যুদ্ধের প্রত্যক্ষদর্শী সুবিধাবঞ্চিত প্রবীণদের নিয়ে আলোচনা সভার আয়োজন করেছে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষক সংগঠন নীল দল।

বৃহস্পতিবার (২৫ মার্চ) বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে নোয়াখালীর মাইজদিতে অবস্থিত 'টিসিএম হালিমা-মাহমুদা স্বপ্ন কুঞ্জ'-তে এই আয়োজন করা হয়।

অনুষ্ঠানের  শুরুতেই  অতিথিবৃন্দ 'টিসিএম হালিমা-মাহমুদা স্বপ্ন কুঞ্জ'-র প্রবীণদের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর শুভেচ্ছা উপহার হিসেবে ফুল ও পরিধেয় বস্ত্র দিয়ে স্বাগত জানান এবং প্রবীণদের সাথে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করেন।

মধ্যাহ্নভোজ শেষে টিএসএম হালিমা-মাহমুদা স্বপন কুঞ্জের কর্তৃপক্ষ প্রবীণদের নিয়ে তাদের কর্মকাণ্ডের উপর ডকুমেন্টারির প্রদর্শন এবং কয়েকজন প্রবীণ মুক্তিযুদ্ধ নিয়ে স্মৃতিচারণ করেন।

উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোবিপ্রবির কোষাধ্যক্ষ  প্রফেসর ড. ফারুক উদ্দিন।

আরো উপস্থিত ছিলেন নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি  প্রফেসর ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, নীল দলের উপদেষ্টামন্ডলীর সদস্য অধ্যাপক ড. মো সেলিম হোসেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নীল দলের সাধারণ সম্পাদক বিপ্লব মল্লিক এবং সভাপতিত্ব করেন নীল দলের সভাপতি প্রফেসর ড. ফিরোজ আহমেদ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন নীল দলের কোষাধ্যক্ষ মো. ইফতেখার পারভেজ।

এছাড়া আলোচনা সভায় উপস্থিত ছিলেন নীল দলের উপদেষ্ঠামন্ডলী, বিভিন্ন অনুষদের সদস্যবৃন্দ এবং কার্যকরী কমিটির সম্মানিত শিক্ষকমন্ডলী। 

উক্ত আলোচনা অনুষ্ঠান শেষে 'টিসিএম হালিমা-মাহমুদা স্বপ্ন কুঞ্জ'-র পক্ষে উক্ত প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মো. এমদাদুর রশিদ চৌধুরীকে ব্যতিক্রমী মানবিক উদ্যোগের জন্য নোবিপ্রবি নীল দলের পক্ষ হতে বাংলাদেশের মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে সম্মাননা স্মারক প্রদান করা হয়।


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ