বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বাগেরহাটে তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করলো র‌্যাব

সোমবার, জানুয়ারী ৩, ২০২২
বাগেরহাটে তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করলো  র‌্যাব

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে র‌্যাবের ভেজাল বিরোধী অভিযানে তিন প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (৩ জানুয়ারি) দুপুরে বেকারি ও মিস্টি তৈরির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশ ও অনুমোদনহীন ভাবে পণ্য উৎপাদনের অপরাধে বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার আজিজুল কবির ভ্রাম্যমান আদালতের বিচারক হিসেবে এই জরিমানার আদেশ দেন। 

এদিন অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য উৎপাদনের অপরাধে বাগেরহাট সদর উপজেলার সুন্দরঘোনা এলাকার নুসরাত ফুড বেকারির মালিক রফিক মোল্লাকে ৪০ হাজার, একই এলাকার রথী বেকারির মালিক শেখ আব্দুর রশীদকে ২০ হাজার এবং রণবিজয়পুর মিষ্টান্ন ভান্ডার নামের একটি মিস্টির দোকানের মালিক দেলোয়ার হোসেনকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম, বিএসটিআই খুলনার পরিদর্শক মোঃ রাকিবুল হাসান, র‌্যাব ও জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাগেরহাট জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও ভ্রাম্যমান আদালতের বিচারক আজিজুল কবির বলেন, অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমোদন ছাড়া পণ্য তৈরীর অপরাধে তিনটি প্রতিষ্ঠানকে ৭৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় জেলা প্রশাসনের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি। 

র‌্যাব-৬ এর কর্মকর্তা পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন,নিরাপদ খাদ্য নিশ্চিতের লক্ষে  র‌্যাব সদস্যরা খাদ্য উৎপাদনকারী বিভিন্ন প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে থাকে। এর ধারাবাহিকতায় বাগেরহাটের তিনটি প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করা হয়। অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমদনহীন ভাবে পণ্য উৎপাদনসহ নানা অপরাধে প্রতিষ্ঠান তিনটিকে জরিমানা করা হয়েছে। স্বাস্থ্যকর খাদ্য নিশ্চিতের জন্য র‌্যাবের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল