বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

প্রফেসর জোহরা আনিসের স্মরণসভা অনুষ্ঠিত

সোমবার, জানুয়ারী ৩, ২০২২
প্রফেসর জোহরা আনিসের স্মরণসভা অনুষ্ঠিত

সময় জার্নাল ডেস্ক :

বেগম রোকেয়া পদকপ্রাপ্ত শিক্ষাবিদ, কুমিল্লা সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ, রত্নগর্ভা সম্মাননায় ভূষিত মা "প্রফেসর জোহরা আনিসের" স্মরণ সভা অনুষ্ঠিত। সোমবার কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ আয়োজিত স্মরণ সভা অনুষ্ঠিত হয় কুমিল্লা নজরুল ইনিস্টিউট অডিটোরিয়ামে। 

আয়োজিত  কর্তৃক আয়োজিত - সংগঠনের অন্যতম  উপদেষ্টা,  কুমিল্লা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের সহকারী অধ্যাপক ও নাক–কান–গলা বিশেষজ্ঞ  ডা. আরিফ মোর্শেদ খান ভাইয়ের মা,

একই অনুষ্ঠানে কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ এর সাবেক সাংগঠনিক সম্পাদক আমিনুর ও বর্তমান অর্থ সম্পাদক মাসুম আহম্মেদের বাবা এবং সংগঠনের পৃষ্ঠপোষক ও ভূমি কর্মকর্তা ইসমাইল সরকার আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ আব্দুস ছালাম, কুমিল্লা সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ও উপ সচিব ড. সফিকুল ইসলাম, কুমিল্লা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মেজর ইয়াকুব আলী ভূইয়া, কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদ্যালয় পরিদর্শক প্রফেসর আজহারুল ইসলাম, কুমিল্লা বীর চন্দ্র নগর মিলনায়তনের সাধারণ সম্পাদক  হেলাল উদ্দিন আহমেদ,  কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর কাজী মুজিবুর রহমান, প্রফেসর জোহরা আনিসের সন্তান ও কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের নাক, কান,গলা বিভাগের সহকারী অধ্যাপক ডা. আরিফ মোর্শেদ খান

জনাব মশিউর রহমান ভূইয়া ( সহযোগী অধ্যাপক-বাংলা বিভাগ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ)

জনাব মাসুদা মনি (সহযোগী অধ্যাপক-বাংলা বিভাগ, কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ)

জনাব এমদাদুল হক সোহাগ (বিশিষ্ট সাংবাদিক,ব্যবসায়ী ও পৃষ্ঠপোষক কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ)

জনাব আব্দুল কাদির তারেক ( সাবেক সভাপতি কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ)

আমিনুর ইসলাম (সাবেক সাংগঠনিক সম্পাদক - কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ)

মোঃ নুরুল আজম আরজু (বর্তমান সভাপতি - কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ)

মোঃ নাঈম মিয়া ( সাধারণ সম্পাদক - কুমিল্লাস্থ কসবা ছাত্রকল্যাণ পরিষদ)।  

এছাড়াও উপস্থিত ছিলেন  মো জহিরুল ইসলাম, ঝুমুর রিমন, রমজান, আশা, মাসুম,কাদির,সাইফুল,নাঈমা, জেসমিন,ইয়াসমিন সহ কার্যকরী কমিটি ও অন্যান্য  সাধারণ সদস্যগন। আজকের অনুষ্ঠানকে সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি অশেষ ধন্যবাদ এবং  কৃতজ্ঞতা প্রকাশ করছি। 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল