বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মাদারগঞ্জে ইসলামিক রিলিফের ১হাজার পরিবারের শীত বস্ত্র বিতরণ

সোমবার, জানুয়ারী ৩, ২০২২
মাদারগঞ্জে ইসলামিক রিলিফের ১হাজার পরিবারের শীত বস্ত্র বিতরণ

মোঃ ইমরান মাহমুদ, জামালপুর প্রতিনিধি : 

জামালপুরের মাদারগঞ্জ উপজেলার সিধুলী ইউনিয়ন ও জুরখালী ইউনিয়নের ১ হাজার দরিদ্র শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করছে বেসরকারি এনজিও সংস্থা ইসলামিক রিলিফ বাংলাদেশ। 

আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) সিধুলী ইউনিয়নের শ্যামগঞ্জ কালিবাড়ী বাজারের আদর্শ পল্লী উন্নয়ন সংস্থা (আপউস) কার্যালয় ও জুরখালী ইউনিয়ন পরিষদ কার্যালয় থেকে প্রতিবছরের ন্যায় এবারও ইসলামিক রিলিফ বাংলাদেশ অসহায় ও দরিদ্র ৫শত শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। 

আদর্শ পল্লী উন্নয়ন সংস্থা (আপউস) এর নির্বাহী পরিচালক মোঃ আব্দুল হাইয়ের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিধুলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মাহাবুব আলম মিরন। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ইসলামিক রিলিফ বাংলাদেশের শীতবস্ত্র বিতরণ কর্মসূচি সত্যিই প্রশংসনীয়। অর্থের অভাবে সমাজের দরিদ্র মানুষগুলো তীব্র শীতের মধ্যে দিনাতিপাত করতে হয়, সেজন্য এরকম কর্মসূচি একটি দৃষ্ঠান্ত স্থাপন করেছে।

অতিথি হিসেবে সিধুলী ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি ফয়জুন নাহার বিউটি, অবসরপ্রাপ্ত সার্জেন্ট জহুরুল ইসলাম, মোঃ আব্দুল হাকিম, মোঃ মাসুদ রানা, মোঃ আসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সংস্থাটি বর্তমানে দেশের ৩৭টি জেলায় জলবায়ু পরিবর্তন, দুর্যোগ ঝুঁকি হ্রাস, জরুরি ত্রাণ সহায়তা, পূনর্বাসন, জীবন-যাত্রার মানোন্নয়নের মাধ্যমে টেকসই সমাজ উন্নয়ন, স্বাস্থ্য ও পুষ্টি, এতিম ও শিশু কল্যাণ, পানি ও পয়:নিস্কাশন প্রভৃতি কর্মসূচি বাস্তবায়ন করছে। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল