বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

ঈদুল ফিতর উপলক্ষে চাল পাচ্ছে বান্দরবানের ৫৪ হাজার পরিবার

রোববার, জুন ১০, ২০১৮
ঈদুল ফিতর উপলক্ষে চাল পাচ্ছে বান্দরবানের ৫৪ হাজার পরিবার

পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে বিভিন্ন সময়ে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত এবং অতিদরিদ্র ও দুঃস্থ ৫৩৯৯৯ পরিবারকে বিনামূল্যে ১০ কেজি করে চাল দেবে সরকার।

জেলা খাদ্য বিভাগ জানিয়েছে, বিনামূল্যে বিতরণের চাল সরবরাহের জন্যে দুই পর্যায়ে প্রায় ৫৪০ মেট্রিক টন চালের বরাদ্দপত্র তারা পেয়েছেন।

বান্দরবান সদর উপজেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোহাম্মদ আলমগীর জানান, এই উপজেলার বিপরীতে উপকারভোগী হিসেবে ইউনিয়ন পরিষদগুলোর সহযোগিতায় ইতিমধ্যে ৫৯০০ জনের তালিকা চূড়ান্ত করা হয়েছে। আগামী ১৫ জুন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি সদর উপজেলায় বিনামূল্যে ভিজিডির চাল বিতরণ কর্মসূচির উদ্বোধন করবেন।

বান্দরবান জেলা ত্রাণ ও পুনর্বাসন অফিস সূত্র জানায়, কর্মসূচির আওতায় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের চাহিদার ভিত্তিতে লামা উপজেলায় ৮৯০৮ পরিবার, আলীকদম উপজেলায় ১০২১২ পরিবার, নাইক্ষ্যংছড়ি উপজেলায় ১১৮২০ পরিবার, রুমা উপজেলায় ৬২০২ পরিবার, থানচি উপজেলায় ৫০৭৪ পরিবার এবং রোয়াংছড়ি উপজেলায় ৫৮০৩ পরিবার ১৫ জুনের মধ্যেই খাদ্য সহায়তা পাবে। ইতিমধ্যে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের নামে ডেলিভারি অর্ডার (ডিও) ইস্যু করা হয়েছে।



Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.



স্বত্ব ২০২১ সময় জার্নাল | ডেভেলপার এম রহমান সাইদ