শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ছাত্রলীগের দু’পক্ষে মারামারি, জয়-লেখক আহত

মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২
ছাত্রলীগের দু’পক্ষে মারামারি, জয়-লেখক আহত

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকীতে নেতাদের সঙ্গে অবস্থানকে কেন্দ্র করে সংগঠনটির দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে সংগঠনটির সভাপতি আল নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হয়েছেন।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অপরাজেয় বাংলার পাদদেশে এ ঘটনা ঘটে।  

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নেতাদের সঙ্গে অবস্থানকে কেন্দ্র করে ঢাকা কলেজ ছাত্রলীগ ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি জসিম উদ্দিন হল শাখা ছাত্রলীগের সংঘর্ষ মীমাংসা করতে এলে এক পক্ষের কর্মীদের আঘাতে সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আহত হন। পরে সভাপতি আল নাহিয়ান জয়ও সংঘর্ষের মাঝে পড়ে আঘাত পান। অনুসারী কর্মীরা লেখক ভট্টাচার্যকে হেলমেট পরিয়ে গাড়িতে করে অন্যত্র নিয়ে যান। 

পরে মাথায় ব্যান্ডেজ পরে অনুষ্ঠানে যোগ দেন লেখক ভট্টাচার্য। সভাপতি আল নাহিয়ান জয়ের আঘাত গুরুতর নয় বলে জানা গেছে।

অনুষ্ঠানে উপস্থিত একটি সূত্র জানায়, প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানের শুরুতে অপরাজেয় বাংলার পাদদেশে কবি জসিম উদ্দিন হল ছাত্রলীগ শাখা ও ঢাকা কলেজ ছাত্রলীগ পাশাপাশি অবস্থান করে। এসময় দাঁড়ানোর জায়গা নিয়ে দুই গ্রুপের মধ্যে হাতাহাতি হয়। পরে তা সংঘর্ষে রূপ নেয়। নেতাকর্মীরা একে অপরকে ইট পাটকেল ছুড়তে শুরু করে। 

ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইটপাটকেল ছোড়াছুড়িতে লেখক ভট্টাচার্যসহ ছাত্রলীগের দুই গ্রুপের ১৫ জন নেতাকর্মী আহত হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। 

এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল