বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী

আকাশে ১০১ ও ৫০ লিখবে বিমানবাহিনী

বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১
আকাশে ১০১ ও ৫০ লিখবে বিমানবাহিনী

সময় জার্নাল রিপোর্ট : বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আজ দেশের বিভিন্ন স্থানে বিমানবাহিনীর উড্ডয়নশৈলীতে আকাশে ফুটে উঠবে ১০১ ও ৫০ সংখ্যা-আইএসপিআর

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আজ শুক্রবার বাংলাদেশ বিমানবাহিনী মনোজ্ঞ উড্ডয়নশৈলী প্রদর্শন করবে। বিমানবাহিনী প্রধান এয়ার চিফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাতের দিকনির্দেশনায় বিমানবাহিনীর বিভিন্ন ধরনের বিমান ও হেলিকপ্টারের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে আকাশে '১০১' ও '৫০' সংখ্যা ফুটিয়ে তোলা হবে।

বঙ্গবন্ধুর হাতে গড়া বিমানবাহিনীর দক্ষ বৈমানিকরা মনোজ্ঞ উড্ডয়নশৈলীর মাধ্যমে বাংলার আকাশে অতি মমতায় এঁকে দেবেন এই দুটি সংখ্যা। এই মনোমুগ্ধকর প্রদর্শনীতে বিমানবাহিনীর দক্ষ বৈমানিকরা নীলাকাশে ফরমেশন ফ্লাইংয়ের মাধ্যমে ১০১ ও ৫০ তৈরি করবে।

এ লক্ষ্যে বিমানবাহিনীর বিমান ও হেলিকপ্টার দিনের বিভিন্ন সময়ে টুঙ্গিপাড়া, ঢাকা, সাভার, ফরিদপুর, মাগুরা, যশোর, কুষ্টিয়া, বগুড়া, রংপুর, সিরাজগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, সিলেট, ব্রাহ্মণবাড়িয়া, চট্টগ্রাম, কক্সবাজার এবং বরিশালের ওপর দিয়ে উড়ে গিয়ে সাধারণ মানুষের মাঝে উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলবে। বিমানবাহিনীর বৈমানিকরা এই উড্ডয়নশৈলী প্রদর্শনের মাধ্যমে তাদের নিপুণ পেশাদারিত্বের পরিচয় দিয়ে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে স্মরণীয় করে রাখবে। জাতির এই আনন্দঘন মাহেন্দ্রক্ষণে সবার সঙ্গে একাত্ম থাকবে বিমানবাহিনী। আইএসপিআর।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল