শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ'র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২
এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ'র ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

সময় জার্নাল প্রতিবেদক : “স্বল্প খরচে, মানসম্মত শিক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশের বৃহৎ ও স্বনামধন্য বেসরকারী উচ্চশিক্ষা প্রতিষ্ঠান এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ তার ২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২২ এর মাসব্যাপী কর্মসূচী’র উদ্বোধন করা হলো। 

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশের আশুলিয়া ক্যাম্পাসে (৪ জানুয়ারি) জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় কর্মসূচী। 

শান্তির প্রতীক কবুতর ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এইউবি ট্রেজারার (উপাচার্য-ইনচার্জ) প্রফেসর ড. মো: নূরুল ইসলাম, ট্রাস্টিবোর্ডের অন্যতম সদস্য মিসেস সালেহা সাদেক ও সিন্ডিকেট সদস্য এস এম ইয়াছিন আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, ফ্যাকাল্টিবৃন্দ ও কর্মকর্তা কর্মচারী।

আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তৃতায় এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, ১৯৯৬ সালে দেশমাতৃকার প্রয়োজনে দক্ষ, যোগ্য ও নৈতিকতা সম্পন্ন মানবসম্পদ গড়ে তোলার লক্ষ্যে প্রতিষ্ঠিত হয় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতেই এগিয়ে চলছে এইউবি।

“স্বল্প খরচে, মানসম্মত শিক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখেই ২০২২ সালে আমাদের সার্বিক কার্যক্রম পরিচালিত হবে। মানসম্মত শিক্ষার বিকল্প নেই,সৎ ও যোগ্য দক্ষ জনশক্তি তৈরীতে এশিয়ান ইউনিভার্সিটি বদ্ধ পরিকর।

আলোচনা সভার পূর্বে ২৬তম বিশ্ববিদ্যালয় দিবসে ২৬ কেজি কেক কাটা হয়। এরপর টেলিভিশন মিডিয়া, প্রিন্ট মিডিয়া, কবি সাহিত্যিক, মিডিয়া ব্যক্তিত্ব এবং এইউবি সম্মানিত ট্রাস্টিবোর্ড ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, বিভিন্ন অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, কর্মকর্তা কর্মচারী ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক।

২৬তম প্রতিষ্ঠা বার্ষিকী ২০২২ উপলক্ষ্যে মাসব্যাপী বর্ণাঢ্য আয়োজন চলবে। এই আয়োজনে রয়েছে আলোচনা সভা, সাংস্কৃতিক প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া প্রতিযোগিতা, ফ্যামিলী ডে ও রজতজয়ন্তী সমাপনী ।

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল