বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

ফরিদপুরে দুই গ্রামের সংঘর্ষ,পুলিশসহ আহত৩০

মঙ্গলবার, জানুয়ারী ৪, ২০২২
ফরিদপুরে দুই গ্রামের সংঘর্ষ,পুলিশসহ আহত৩০

এহসান রানা,  ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় দুই গ্রামের সংঘর্ষে পুলিশ সহ অন্তত ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার সকালে উপজেলার গট্টি ইউনিয়নের বালিয়া ও ভাবুকদিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে রাবার বুলেট ও টিয়ারসেল নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের ফরিদপুর সদর হাসপাতাল ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যায় বালিয়া গ্রামে একটি গ্রাম্য দলপক্ষের মিটিংকে কেন্দ্র করে হিরু মোল্যার সমর্থকদের সাথে প্রতিপক্ষ সরোয়ার মাতুব্বারের সমর্থকদের মধ্যে উত্তেজনা চলছিলো। এঘটনা নিয়ে রাতেই ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এরই সুত্রধরে হিরু মোল্যাকে সমর্থন দেয় পার্শ্ববর্তী ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকরা। 

পরে সকাল ৬টার দিকে ভাবুকদিয়া গ্রামের বাদশা মিয়ার সমর্থকদের সাথে বালিয়া গ্রামের সরোয়ার মাতুব্বারের সমর্থকদের ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষ বাধে। সকাল ১০ টা পর্যন্ত চলে এ সংঘর্ষ। এতে পুলিশসহ উভয় দলের অন্তত ৩০ জন আহত হয়। আহতদের ফরিদপুর সদর হাসপাতালে ও নগরকান্দা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে।

সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসিকুজ্জামান বলেন, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে শর্টগানের রাবার বুলেট, টিয়ারসেল ও সাউন্ড গ্রেনেড নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। এসময় উভয়পক্ষের ইটপাটকেলে সাত পুলিশ আহত হয়। এলাকা শান্ত রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল