শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

তিশার কোলজুড়ে ফুটফুটে কন্যা শিশু

বুধবার, জানুয়ারী ৫, ২০২২
তিশার কোলজুড়ে ফুটফুটে কন্যা শিশু

বিনোদন ডেস্ক। দেশের নন্দিত চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ও জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা দম্পতির কোলজুড়ে এলো ফুটফুটে এক কন্যাশিশু। ফলে প্রথমবারের মতো বাবা-মা হওয়ার গৌরব অর্জন করলেন তারা।

বুধবার (৫ জানুয়ারি) রাত ৮টা ২৭ মিনিটে রাজধানীয় একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন তিশা।

এই সুখবর দুজনেই তাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্টের মাধ্যমে জানিয়েছেন। তাদের পোস্ট থেকে জানা গেছে, মা ও মেয়ে দু'জনেই ভালো আছেন। মেয়ের নাম রাখা হয়েছে ইলহাম নুসরাত ফারুকী।

এর আগে গত ২৮ ডিসেম্বর এক ফেসবুক পোস্টে মোস্তফা সরয়ার ফারুকী তাদের পরিবারের নতুন অতিথি আসার খবর জানান। তিনি লেখেন, ‘যখন তোমার জন্ম হয়, তখন একই সাথে আসলে, জন্ম হয় আমাদেরও, আমি যখন কবিতা লিখি, তখন কবিতাও কি, কিছুটা লিখে না আমায়?’

২০১০ সালের ১৬ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। দীর্ঘ এক যুগ ধরে হাসিমুখে সংসার করে যাচ্ছেন তারা। গেল বছরের ২৮ ডিসেম্বর মা হওয়ার কথা গণমাধ্যমকে নিজেই জানান তিশা।

সময় জার্নাল/আরইউ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল