বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

মুক্ততরীর সভাপতি জয়, সাধারণ সম্পাদক রুবাইদ

বৃহস্পতিবার, জানুয়ারী ৬, ২০২২
মুক্ততরীর সভাপতি জয়, সাধারণ সম্পাদক রুবাইদ

সময় জার্নাল প্রতিবেদক: 'আজকের সুবিধাবঞ্চিত শিশু আগামী দিনের সুবিধা প্রদানকারী হবে' এই প্রত্যয় নিয়ে এগিয়ে চলা সেচ্ছাসেবী সংগঠন মুক্ততরীর আগামী এক বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন জয় দত্ত আশিস ও সাধারণ সম্পাদক হয়েছেন রুবাইদ সাইমন।

বৃহসপতিবার (৬ জানুয়ারি) ২০ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি- মাহামুদুল হাসান পরশ, যুগ্ম সম্পাদক- স্বরূপ সেনগুপ্ত,  সাংগঠনিক সম্পাদক - প্রীতম কুমার দাস , সহ-সাংগঠনিক সম্পাদক - অভি কর নয়ন, কোষাধ্যক্ষ- এমডি সোহেল রানা, প্রোগ্রাম মার্শাল এক্সিকিউটিভ - শুধাকর ঘোষ, প্রজেক্ট ক্যাপ্টেন - জাহেদুল ইসলাম রহিম, প্রজেক্ট অফিসার- ইসরাত জাহান মনি, প্রজেক্ট অফিসার- আয়েশা জাহান আশা, প্রজেক্ট অফিসার - শতাব্দী একা, প্রজেক্ট অফিসার - জয়ন্ত কর্মকার বিপুল, প্রজেক্ট অফিসার- মো: আসাদুল হক রাকিব, মনিটরিং এক্সিকিউটিভ - আলো আক্তার, আইটি সাপোর্ট - দিপ্র দাশ, কালচারাল এক্সিকিউটিভ - পুস্পিতা সাহা, কমিউনিকেশন অ্যাফেয়ার্স এক্সিকিউটিভ- মারিশফা রহমান মিশু, লজিস্টিক সাপোর্ট এক্সিকিউটিভ-পরশ লিমন, গ্রেটিংস এক্সিকিউটিভ - উদয় চন্দ্র দাস ।

নতুন কমিটির বিষয়ে সভাপতি জয় দত্ত আশিস বলেন, নতুন সূর্যোদয় পরিচয় করে দিচ্ছে নতুন কিছু মানুষের সাথে, যারা আগামী ১ বছর মুক্ততরীর দায়িত্ব পালন করবেন।  এই মানুষগুলো বটবৃক্ষের মতো ছায়া দিবে মুক্ততরীকে। আগামী ১ বছর অসাধারণ কিছু কাজ দেখতে পারবে সমাজ ও দেশ, পাবে আগামীর সম্ভাবনা ও নতুন নেতৃত্ব। মুক্ততরীর সকল সেচ্ছাসেবীদের দক্ষতা উন্নয়নেও অবাধ ভূমিকা রাখবে এই মানুষগুলো। তরুণরাই আনবে পরিবর্তন, গড়বে সুন্দর সমাজ। সকলের জন্য শুভ কামনা।

সাধারণ সম্পাদক মোঃ রুবাইদ হাসান সায়মন বলেন, মুক্ততরীর চিন্তা ছিলো সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করা, কিন্তু তা থেকে যে কখন সুবিধাবঞ্চিত ছোট বড় সব ধরনের মানুষদের নিয়ে পথচলা শুরু করি টের পাই নি, আসলে সমাজে যে দিকটিতে যখনি কিছু দরকার বলে মনে হয়েছে তখনই ঠিক সাড়া দিয়েছে মুক্ততরী, যেমনটা শূন্য সাগরে একটি তরী দেখলে যেমনটা একটি নিখোঁজ মানুষের মুখে আনন্দ ফোটে তার থেকেও বেশি আনন্দ দেখেছি মুক্ততরীর বিভিন্ন প্রোগ্রামে বিভিন্ন মানুষের মুখে। এসব ছোট বড় প্রোগ্রাম এর মধ্যে অনেক সেচ্ছাসেবক নিজের দায়িত্ব এর বাহিরে গিয়েও অনেক দায়িত্ব নিয়েছেন, এবং তাদের দক্ষতা ও গুনাবলির দিকটি বিবেচনায় রেখেই নতুন কমিটি করা হয়েছে, মুক্ততরী বিশ্বাস করে উক্ত কমিটির হাত ধরে মুক্ততরী ২০২২ সালে নতুনত্বের ধারাবাহিকতা পেতে যাচ্ছে। আমরাই আমাদের শক্তি। 

সময় জার্নাল/এমআই 


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল