বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত

রোববার, জানুয়ারী ৯, ২০২২
কুষ্টিয়ায় ড্রাম ট্রাকের ধাক্কায় ৪ জন নিহত

সময় জার্নাল প্রতিবেদক : কুষ্টিয়া সদর উপজেলায় ড্রাম ট্রাকের ধাক্কায় ভ্যানচালকসহ চার জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও একজন। উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মণ্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে সোমবার সকাল সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইদ্রিস আলী এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত চার জনের মধ্যে তিন জন নারী এবং একজন পুরুষ। নিহতেরা হলেন—সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)। এ ঘটনায় আহত হয়ে কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ সোমবার সকাল সাড়ে ৬টার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় ঝিনাইদহগামী দ্রুতগাতির একটি ড্রাম ট্রাক বিপরীতগামী একটি ভ্যানে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চার জনের মৃত্যু হয়। এ ছাড়া ভ্যানের একজন আরোহী গুরুতর আহত হন। তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। পরে লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়। এ দুর্ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান। তবে, ট্রাকটি জব্দ করা হয়েছে বলে জানিয়েছেন ওসি ইদ্রিস আলী।

সময় জার্নাল/এসএ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল