বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪

টি-টোয়েন্টিতে ভালো করবে বাংলাদেশঃ তামিম

শুক্রবার, মার্চ ২৬, ২০২১
টি-টোয়েন্টিতে ভালো করবে বাংলাদেশঃ তামিম

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের মাঠে দলটিকে কখনোই হারাতে পারেনি বাংলাদেশ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজে  হোয়াইটওয়াশ হয়ে এই আক্ষেপ আরও বড় হয়েছে। ৩-০ তে সিরিজে হারার পর অধিনায়ক তামিম বললেন, আসন্ন টি-টোয়েন্টি সিরিজে ভালো করবে বাংলাদেশ।

অডিআই সিরিজ শেষে নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজেও ম্যাচ থাকছে তিনটা। ব্যক্তিগত কারণে আসন্ন এই সিরিজ থেকে ছুটি নিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তবে নিজে না খেললেও তামিমের বিশ্বাস, টি-টোয়েন্টিতে বাংলাদেশ ভালোই খেলবে। বেশ কয়েকজন তরুণ ক্রিকেটার আছেন বাংলাদেশের টি-টোয়েন্টি স্কোয়াডে। তরুণদের পারফর্ম করার তাগিদ দিলেন তামিম।

শুক্রবার (২৬ মার্চ) তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয়টি শেষে টি-টোয়েন্টি সিরিজের প্রসঙ্গ উঠলে তামিম বলছিলেন, 'দেখুন, এটা একটি ভিন্ন ফরম্যাট। নিউজল্যান্ডের অনেক নিয়মিত খেলোয়াড়ই সম্ভবত খেলছে না (টি-টোয়েন্টি সিরিজে)। যেমনটা আমি বলেছি, আমাদের দারুণ কিছু প্রতিভাশীল খেলোয়াড় রয়েছে। তবে তাঁদেরকে এগিয়ে আসতে হবে এবং পারফর্ম করতে হবে। আমি নিশ্চিত দল ভালো করবে এবং সামনে টি-টয়েন্টি বিশ্বকাপ আছে।'

বাংলাদেশ-নিউজিল্যান্ড টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ মার্চ। সিরিজের পরবর্তী দুই ম্যাচ মাঠে গড়াবে যথাক্রমে ৩০ মার্চ ও ১ এপ্রিল।

সময় জার্নাল/এমআই


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল