বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২

পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর উত্তরা আউটলেট এর উদ্বোধন

বৃহস্পতিবার, জানুয়ারী ১৩, ২০২২
পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর উত্তরা আউটলেট এর উদ্বোধন

সময় জার্নাল প্রতিবেদক :

দেশের শীর্ষস্থানীয় এগ্রোবেজড প্রতিষ্ঠান ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর অঙ্গ প্রতিষ্ঠান পিউরো ফুডস লি: এর নতুন সংযোজন পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর উত্তরা আউটলেট (হাউজ-২৪, রোড ১০/বি. গরীবে নেওয়াজ এভিনিউ, সেক্টর ১১, উত্তরা ঢাকা) এর শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১টায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যন মেজর (অব.) এবিএ মেসবাহ উদ দৌলা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিউরো ফুডস লিঃ এর পরিচালক মোঃ আব্দুল বাতেন। উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ইয়ন গ্রুপ এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা ও আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

প্রধান অতিথির বক্তব্যে ইয়ন গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ এর ভাইস চেয়ারম্যন মেজর (অব.) এবিএ মেসবাহ উদ দৌলা বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ইয়ন গ্রুপ দেশের কৃষি ও কৃষকের উন্নয়নের পাশাপাশি প্রাণিজ আমিষের পুষ্টি চাহিদা পূরণ ও গুণগতমান সম্পন্ন নিরাপদ খাদ্য উৎপাদন ও প্রক্রিয়াজাতকরণ এর মাধ্যমে ভোক্তাদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, খাদ্যের কোয়ালিটি অক্ষুন্ন রাখতে আমরা কখনোই কোন প্রকার কম্প্রোমাইজ করিনা। এরই লক্ষ্যে নিরাপদ খাদ্য নিশ্চিতকরণে পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর যাত্রা শুরু হয়। আলহামদুলিল্লাহ্‌ আজকে যার ১২ তম আউটলেট এর শুভ উদ্বোধন করা হল। রাজধানীতে আরও এই ধরণের বেশকিছু আউটলেট স্থাপনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি। 

উল্লেখ্য যে, ইতোপূর্বে গত ১৩ ডিসেম্বর ২০২১, মিরপুর ১১.৫ পল্লবী বাস স্ট্যাণ্ড সংলগ্ন এম এম কমপ্লেক্স এর গ্রাউন্ড ফ্লোর ২/১১, মিরপুর, ঢাকা- ১২১২ পিউরো পেস্ট্রি এন্ড বেকারীর মিরপুর আউটলেট এর শুভ উদ্বোধন করা হয়।

২৭ জুলাই ২০১৯ গুলশান এভিনিউ এর রুপায়ন গোল্ডেন এজ টাওয়ার এ (শপ নং- ১৭, নিচতলা) পিউরো ফুডস লি: এর পিউরো পেস্ট্রি এন্ড বেকারী এর প্রথম আউটলেটটি চালু করা হয়। এরপর একে একে উত্তরা ১ নং সেক্টরে, গরীবে নেওয়াজ সেক্টর ১১, মহাখালীর এসকেএস টাওয়ারে, ধানমন্ডির আনাম র‍্যাংগস প্লাজায়, আওরঙ্গজেব রোড মোহাম্মদপুরে, লেক সিটি কনকর্ড খিলক্ষেতে, গুলশান ১ নং এর ইসলাম ম্যানসনে, বনানীর নাভানা রওশন সায়েদ প্লাজা এবং বনশ্রী আউটলেটসহ পিউরো পেস্ট্রি এণ্ড বেকারীর ১০টি আউটলেট স্থাপন করা হয়েছে। 

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২২ সময় জার্নাল