শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বায়তুল মোকাররম এলাকায় সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

শুক্রবার, মার্চ ২৬, ২০২১
বায়তুল মোকাররম এলাকায় সংঘর্ষ, আহত অর্ধশতাধিক

সময় জার্নাল প্রতিবেদক :

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে রাজধানীর বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে পুলিশ ও সরকার দলীয় নেতা-কর্মীদের সঙ্গে মুসল্লিদের  সংঘর্ষে  অর্ধশতাধিক লোক আহত হয়েছে। 

শুক্রবার জুমার নামাজ শেষে নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করার চেষ্টায় পুলিশ বাধা দিলে মুসল্লিদের সঙ্গে সংঘর্ষ বেঁধে যায়। পুলিশের সঙ্গে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীদেরও মুসল্লিদের দিকে ইটপাটকেল ছুুড়তে দেখা যায়। মুসল্লিরা মসজিদের ভেতরে অবস্থান নিয়ে পুলিশের ওপর ইটপাটকেল ছুড়ে প্রতিরোধ গড়ে তুলে। গেটের বাইরে অবস্থান নিয়ে পুলিশ মুসল্লিদের ওপর টিয়ার শেল নিক্ষেপ ও লাঠিচার্জ করে। 

পুলিশ বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে রাবার বুলেট ও টিয়ার শেল ছোড়ে। বিক্ষোভের সময় দুটি মোটরসাইকেলে আগুন দিতে দেখা গেছে। এঘটনায় বায়তুল মোকাররম এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের এক রাষ্ট্রীয় সফরে শুক্রবার সকালে ঢাকা এসেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সময় জার্নাল/ইএইচ


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল