শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

দুই হাতে বোলিং, চমকে দিলেন রাধাকৃষ্ণ

শুক্রবার, জানুয়ারী ১৪, ২০২২
দুই হাতে বোলিং, চমকে দিলেন রাধাকৃষ্ণ

স্পোর্টস ডেস্ক: ডান ও বাম দুই হাতে বোলিং করে ক্রিকেট বিশ্বকে চমক দেখালেন অস্ট্রেলিয়ার অনূর্ধ্ব-১৯ দলের স্পিনার নিবেধন রাধাকৃষ্ণ।গতরাতে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের প্রথম ম্যাচে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচে ডান হাতে অফস্পিন ও বাঁ-হাতে অর্থোডক্স বোলিং করে ক্রিকেট পাড়ায় আলোড়ন তুলেছেন ভারতের তামিলনাড়ুতে জন্ম নেয়া রাধাকৃষ্ণ।

শুধুমাত্র দুই হাতে বোলিং করেই ক্ষান্ত হননি, বল হাতে চমকও দেখিয়েছেন ১৯ বছর বয়সী রাধাকৃষ্ণ। ১০ ওভার বল করে ৪৮ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন তিনি।

যখন যে ধরনের বোলিং দরকার তেমনটাই করেছেন রাধাকৃষ্ণ। ডান-হাতি ব্যাটারদের জন্য বাঁ-হাতে এবং বাঁ-হাতি ব্যাটারদের জন্য ডান হাতে বল করেছেন রাধাকৃষ্ণ।

রাধাকৃষ্ণর এমন বোলিংয়ের ভিডিও নিজেদের ওয়েবপেইজে আপলোডও করেছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)। ভিডিওর এক পাশে রাধাকৃষ্ণর ডান হাতে ও অন্য পাশে বাঁ-হাতে বোলিং ছিলো। রাধাকৃষ্ণর চমক দেখানে ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ব্যাট হাতে দুটি চারে ৫৮ বলে ৩১ রান করেন বাঁ-হাতি রাধাকৃষ্ণ।

২০১৩ সালে মাত্র ১১ বছর বয়সে পরিবারের সাথে অস্ট্রেলিয়ায় পাড়ি জমান ভারতে জন্ম নেয়া রাধাকৃষ্ণ। তবে ভারতের মাটিতে সম্প্রতি খেলেছেন তিনি। সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ক্রিকেটে দিল্লি ক্যাপিট্যালসের নেট বোলার ছিলেন তিনি।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল