বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে সুপ্রীম কোর্টের নব নিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা

শনিবার, জানুয়ারী ১৫, ২০২২
বঙ্গবন্ধুর সমাধিতে সুপ্রীম কোর্টের নব নিযুক্ত তিন বিচারপতির শ্রদ্ধা

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি: 

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে সুপ্রীম কোর্টের আপিল বিভাগের নব নিযুক্ত বিচারপতি বোরহান উদ্দিন, বিচারপতি এম ইনায়েতুর রহিম ও বিচারপতি কৃষ্ণা দেবনাথ শ্রদ্ধা জানিয়েছেন ।  

আজ শনিবার (১৫ জানুয়ারী) সকাল ১১টায় বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুস্পস্তবক অপর্ণ করে গভীর শ্রদ্ধা জানান আপিল বিভাগের এ তিন নব নিযুক্ত বিচারপতি। পরে ১৫ই আগষ্ট বঙ্গবন্ধু ও তার পরিবারের সকল শহীদ রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। 

এ সময় সুপ্রিম কোর্টের ডেপুটি রেজিস্ট্রারমো: আকতারুজ্জামান ভুইয়া, সহকারী রেজিস্ট্রার মিটফুল ইসলাম,  গোপালগঞ্জ জেলা ও দায়রা জজ অমিত কুমার দে, নারী ও শিশু নির্যাতন ট্রাব্যুনাল বিজ্ঞ বিচারক মো: আলমাচ হোসেন মৃধা, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আব্বাস উদ্দিন, চীফ জুডিসিয়াল ম্যাজিস্টেট মোহাম্মদ শাহাদৎ হোসেন ভুইয়া, পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট অমিত কুমার বিশ্বাস, গোপালগঞ্জ জজ ইনচার্জ নেজারত মো: মেহেদী হাসান, সহকারী জজ মাছুমা রহমান, গোপালগঞ্জ আইনজীবি সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. এম জুলকদর রহমানসহ গোপালগঞ্জ জেলার সকল বিচারকগণ উপস্থিত ছিলেন। 

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল