বৃহস্পতিবার, ০২ মে ২০২৪

রোববার থেকে ময়মনসিংহ-ঢাকা গণপরিবহন ধর্মঘট

শনিবার, জানুয়ারী ১৫, ২০২২
রোববার থেকে ময়মনসিংহ-ঢাকা গণপরিবহন ধর্মঘট

নিজস্ব প্রতিনিধি: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত বেহাল সড়কটি চলাচল উপযোগী করার দাবিতে রোববার থেকে ময়মনসিংহ বিভাগের চার জেলা থেকে ঢাকাগামী গণপরিবহন বন্ধের ডাক দিয়েছে ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি।

শনিবার বিকেল থেকে নগরীতে মাইকিং করে গণপরিবহণ বন্ধের খবর প্রচার করছে মোটর মালিক সমিতি। ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতির সভাপতি মমতাজ উদ্দিন মন্তা ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহা সাংবাদিকদের জানান, শনিবার বিকেলে ময়মনসিংহ বিভাগের শেরপুর, ময়মনসিংহ, নেত্রকোনা ও জামালপুর জেলার পরিবহন নেতাদের সাথে আলোচনার করে অনির্দিষ্টকালের জন্য চার জেলা থেকে গণপরিবহন বন্ধ রাখার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এর আগে গত ২ জানুয়ারি ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও ময়মনসিংহ চেম্বার অব কর্মাস অ্যান্ড ইন্ডাস্ট্রির পক্ষ থেকে ময়মনসিংহ প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এই গণপরিবহন বন্ধের ঘোষনা দেয়া হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়েছিল, গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত সড়কটির বেহাল দশার কারণে গণপরিবহন চলাচল বিঘ্নিত হচ্ছিল এবং প্রতিদিন গড়ে এক কোটি ৬১ লাখ টাকার অতিরিক্ত জ্বালানি অপচয় হয়। এছাড়াও যন্ত্রাংশ বিকল হওয়ায় আর্থিক ক্ষতির পরিমাণ দিনদিনই বেড়ে চলেছে। ময়মনসিংহ-ঢাকা মহাসড়কের গাজীপুর থেকে টঙ্গী সড়কটি চার বছর ধরে বেহাল অবস্থার কারণে ওই পথটুকু অতিক্রম করতে সাত থেকে আট ঘণ্টা সময় লাগছে।

সময় জার্নাল/এলআর


Somoy Journal is new coming online based newspaper in Bangladesh. It's growing as a most reading and popular Bangladeshi and Bengali website in the world.

উপদেষ্টা সম্পাদক: প্রফেসর সৈয়দ আহসানুল আলম পারভেজ

যোগাযোগ:
এহসান টাওয়ার, লেন-১৬/১৭, পূর্বাচল রোড, উত্তর বাড্ডা, ঢাকা-১২১২, বাংলাদেশ
কর্পোরেট অফিস: ২২৯/ক, প্রগতি সরণি, কুড়িল, ঢাকা-১২২৯
ইমেইল: somoyjournal@gmail.com
নিউজরুম ই-মেইল : sjnewsdesk@gmail.com

কপিরাইট স্বত্ব ২০১৯-২০২৪ সময় জার্নাল